• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন
  • [gtranslate]

এবার উপজেলা নির্বাচনে কাউকে দলীয় সমর্থন দেবে না আ.লীগ’

Reporter Name / ৭২ Time View
Update : শুক্রবার, ২ ফেব্রুয়ারী, ২০২৪

আরবিসি ডেস্ক : আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন আওয়ামী লীগ কাউকে সমর্থন দেবে না বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেছেন, জনগণ যাকে চাইবেন, তিনি নির্বাচিত হবে।

শুক্রবার দুপুরে আওয়ামী লীগের সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এক ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন। এসময় তিনি জানান, এক সপ্তাহের মধ্যেই সংরক্ষিত নারী আসনের দলীয় মনোনয়নপত্র ছাড়া হবে।

কাদের বলেন, নির্বাচন নিয়ে বিএনপির বক্তব্যকে সরকার গুরুত্ব দিচ্ছে না। সরকারের মাথাব্যথা দ্রব্যমূল্য নিয়ে, যা সারাবিশ্বের মতো বাংলাদেশেও বেড়েছে।

দ্রব্যমূল্য নিয়েই সরকার চিন্তিত জানিয়ে তিনি বলেন, দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত কাজ করছেন। নির্বাচনী ইশতেহার বাস্তবায়নে মাথা ঘামাচ্ছেন।

তিনি বলেন, বিএনপির বন্ধু তো দেশে আছে, বিদেশেও আছে। এখন নির্বাচনে অংশ নেয়নি, আন্দোলনে ব্যর্থ। তাদের তো বিদেশি বন্ধুদের কাছে মুখ রক্ষার বিষয় আছে।

এ সময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, উপ দপ্তর সায়েম খান, কার্যনির্বাহী সদস্য তারানা হালিম প্রমুখ উপস্থিত ছিলেন।

আগামী ৯ মার্চ ময়মনসিংহ ও কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র পদে উপনির্বাচন অনুষ্ঠিত হবে। একই দিনে আরও ২৩১টি পৌরসভা, বিভিন্ন সিটি কর্পোরেশনের ওয়ার্ড, ইউনিয়ন ও জেলা পরিষদের নির্বাচনও অনুষ্ঠিত হবে ।

আরবিসি / ২ ফেব্রুয়ারী / ক


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category