• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
বিয়ে করে আলোচনায় অদিতি-সিদ্ধার্থ হাসপাতাল থেকে বাসায় খালেদা জিয়া গণঅভ্যুত্থানে নিহত শহিদদের নিয়ে মামলার নামে ব্যবসা শুরু হয়েছে: সারজিস রূপপুর বিদ্যুৎ প্রকল্পের প্রথম ইউনিটে ডামি ফুয়েল লোডিং শুরু করোনার অতি-সংক্রামক নতুন ধরন শনাক্ত, ছড়িয়েছে ২৭ দেশে আগামী শুক্রবার থেকে সপ্তাহে সাতদিনই চলবে মেট্রোরেল সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা, যা বললেন জনপ্রশাসন সচিব ‘আওয়ামীলীগ এতিমের বাচ্চা হয়ে গেছে’ সংস্কার শেষে নির্বাচন দিয়ে ক্ষমতা হস্তান্তর করা হবে: রাজশাহীতে উপদেষ্টা আসিফ মাহমুদ যোগদানের আড়াই ঘন্টা পর পদত্যাগ করতে বাধ্য হলেন রাজশাহী কলেজের নবনিযুক্ত অধ্যক্ষ

তাড়াশে বিদ্যুৎস্পৃষ্টে নির্মাণ শ্রমিকের মৃত্যু

Reporter Name / ৫১ Time View
Update : মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০২৪

অনলাইন ডেস্ক :  সিরাজগঞ্জের তাড়াশে সেফটি ট্রাঙ্কের গর্ত থেকে বৈদ্যুতিক মেশিন দিয়ে বালি তোলার সময় বিদ্যুৎস্পৃষ্টে মিজান হোসেন আকন্দ (২৫) নামের এক নির্মাণ শ্রমিকের মূত্যু হয়েছে। মঙ্গলবার (৩০ জানুয়া‌রি) দুপুরে তাড়াশ পৌর সদরের উপজেলা পাড়ায় এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন তাড়াশ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নুরে আলম। নিহত মিজান হোসেন আকন্দ উপজেলার মাধাইনগর ইউনিয়নের কাস্তা- বেত্রাশিন গ্রামের মকুল হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার দুপুরে নির্মাণ শ্রমিক মিজান হোসেন আকন্দ পৌর সদরের উপজেলা পাড়ায় সাব্বির হোসেন নামের এক ব্যক্তির নির্মানাধীন ভবনের পাশের একটি বাসা থেকে বৈদ্যুতিক সংযোগ নিয়ে সেফটি ট্রাঙ্কের গর্ত থেকে বৈদ্যুতিক পাম্প বসিয়ে বালি তুলছিলেন।

তখন তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। স্থানীয়রা তাকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category