• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
বিয়ে করে আলোচনায় অদিতি-সিদ্ধার্থ হাসপাতাল থেকে বাসায় খালেদা জিয়া গণঅভ্যুত্থানে নিহত শহিদদের নিয়ে মামলার নামে ব্যবসা শুরু হয়েছে: সারজিস রূপপুর বিদ্যুৎ প্রকল্পের প্রথম ইউনিটে ডামি ফুয়েল লোডিং শুরু করোনার অতি-সংক্রামক নতুন ধরন শনাক্ত, ছড়িয়েছে ২৭ দেশে আগামী শুক্রবার থেকে সপ্তাহে সাতদিনই চলবে মেট্রোরেল সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা, যা বললেন জনপ্রশাসন সচিব ‘আওয়ামীলীগ এতিমের বাচ্চা হয়ে গেছে’ সংস্কার শেষে নির্বাচন দিয়ে ক্ষমতা হস্তান্তর করা হবে: রাজশাহীতে উপদেষ্টা আসিফ মাহমুদ যোগদানের আড়াই ঘন্টা পর পদত্যাগ করতে বাধ্য হলেন রাজশাহী কলেজের নবনিযুক্ত অধ্যক্ষ

রাজশাহীতে যাত্রা শুরু করবে শহীদ এএইচএম কামারুজ্জামান নার্সিং কলেজ

Reporter Name / ৭৮ Time View
Update : রবিবার, ২৮ জানুয়ারী, ২০২৪

আরবিসি ডেস্ক : রাজশাহীতে শহীদ এএইচএম কামারুজ্জামান নার্সিং কলেজের যাত্রা শুরু হতে যাচ্ছে।

রোববার দুপুরে নগর ভবনের পশ্চিমে অবস্থিত পিপিপি’র আওতায় নির্মিত রাজশাহী সিটি কর্পোরেশনের স্বপ্নচুড়া প্লাজার ৭ম তলায় স্থাপিত শহীদ এএইচএম কামারুজ্জামান নার্সিং কলেজ স্থাপন কার্যক্রম পরিদর্শন করেন শহীদ এএইচএম কামারুজ্জামান নার্সিং কলেজের চেয়ারম্যান, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

শহীদ এএইচএম কামারুজ্জামান নার্সিং কলেজে ২০২৩-২০২৪ শিক্ষা বর্ষ হতে শিক্ষার্থী ভর্তি ও শিক্ষা কার্যক্রম শুরু হবে। শহীদ এএইচএম কামারুজ্জামান নার্সিং কলেজে বিএসসি ইন নার্সিং (বেসিক), ডিপ্লোমা ইন নার্সিং সাইন্স এন্ড মিডওয়াইফারি, ডিপ্লোমা ইন মিডওয়াইফারি কোর্সে ভর্তি করা হবে।

পরিদর্শনকালে শহীদ এএইচএম কামারুজ্জামান নার্সিং কলেজের পরিচালক ও রাজশাহী কলেজের প্রাক্তন অধ্যক্ষ প্রফেসর মুহা. হবিবুর রহমান, রাসিকের প্যানেল মেয়র-১ ও ২১নং ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আযীমসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category