• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১২ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
বিয়ে করে আলোচনায় অদিতি-সিদ্ধার্থ হাসপাতাল থেকে বাসায় খালেদা জিয়া গণঅভ্যুত্থানে নিহত শহিদদের নিয়ে মামলার নামে ব্যবসা শুরু হয়েছে: সারজিস রূপপুর বিদ্যুৎ প্রকল্পের প্রথম ইউনিটে ডামি ফুয়েল লোডিং শুরু করোনার অতি-সংক্রামক নতুন ধরন শনাক্ত, ছড়িয়েছে ২৭ দেশে আগামী শুক্রবার থেকে সপ্তাহে সাতদিনই চলবে মেট্রোরেল সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা, যা বললেন জনপ্রশাসন সচিব ‘আওয়ামীলীগ এতিমের বাচ্চা হয়ে গেছে’ সংস্কার শেষে নির্বাচন দিয়ে ক্ষমতা হস্তান্তর করা হবে: রাজশাহীতে উপদেষ্টা আসিফ মাহমুদ যোগদানের আড়াই ঘন্টা পর পদত্যাগ করতে বাধ্য হলেন রাজশাহী কলেজের নবনিযুক্ত অধ্যক্ষ

ছিনতাইয়ের কবলে নারী কনস্টেবল, ঢাবি শিক্ষার্থী ‍আটক

Reporter Name / ৮৮ Time View
Update : সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪

আরবিসি ডেস্ক : স্বজন নিয়ে ঘুরতে গিয়ে টাকা ছিনতাই ও শ্লীলতাহানির শিকার হয়েছেন এক নারী পুলিশ কনস্টেবল।
রবিবার রাতে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জেসমিন আক্তারের সঙ্গে এ ঘটনা ঘটে।
জেসমিন বর্তমানে গোপালগঞ্জে পুলিশের কনস্টেবল হিসেবে কর্মরত আছেন।

কনস্টেবল জেসমিন আক্তার বলেন, গত রাতে সোহরাওয়ার্দী উদ্যানে তার স্বজনের সঙ্গে ঘুরতে গেলে ঢাবির একদল যুবক তাদের উত্ত্যক্ত করে। এর প্রতিবাদ করলে ওই শিক্ষার্থীরা তাদের মারধর করে সঙ্গে থাকা ৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। তখন আমি পেশাগত পরিচয় দিলেও তারা না শুনলে আমি একজনকে হাতেনাতে ধরে নিকটস্থ শাহবাগ থানায় নিয়ে যাই। পরে জানতে পারি সে ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের ২০২১-২২ সেশনের শিক্ষার্থী আজহার হোসেন। পরবর্তীতে আজ সকালে আমি এ বিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করি।

এ বিষয়ে শাহবাগ থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, জেসমিন আক্তার একজনকে পুলিশে সোপর্দ করেছে। এ বিষয়ে তিনি লিখিত অভিযোগ দায়ের করলে আমরা ওই শিক্ষার্থীকে আটক করি।

ওসি বলেন, আটককৃত আজহারের কাছ থেকে জড়িতদের নাম জানতে পেরেছি। তারা হলেন-মিউজিক বিভাগের শিক্ষার্থী মোর্তজা হাসান খান, ইতিহাস বিভাগের শিক্ষার্থী তৌফিফ আজীম, স্বাস্থ্য অর্থনীতি বিভাগের শিক্ষার্থী মনোয়ার হোসেন, শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের শিক্ষার্থী রিয়াদ হোসেন। তারা সবাই ঢাবির ২০২১-২২ সেশনের শিক্ষার্থী। এদের সকলকেই আইনের আওতায় আনা হবে।

আরবিসি/২২ জানুয়ারি/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category