• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০০ অপরাহ্ন
শীর্ষ সংবাদ

এমপি এনামুল হকের মনোনয়ন বৈধ ঘোষণা

Reporter Name / ২২১ Time View
Update : রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩

রিপোর্টার রিপোর্টার : রাজশাহী-৪ (বাগমারা) আসনে তিন বারের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হকের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছে জেলা রিটানিং কর্মকর্তা ও জেলা প্রশাসক শামীম আহমেদ। রবিবার বেলা ১১ টায় জেলা প্রশাসকের কার্যালয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে প্রার্থীর মনোনয়নপত্র বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হয়।

যাচাই-বাছাই কালে ইঞ্জিনিয়ার এনামুল হকের মনোনয়নপত্রে কোন অসংগতি না থাকায় তা বৈধ ঘোষণা করা হয়। দলীয় প্রতীক না পেলেও এবার স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোট করবেন ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি।

মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের সময় ইঞ্জিনিয়ার এনামুল হক এমপির পক্ষে প্রস্তাবক ও সমর্থকসহ উপজেলা আওয়ামী লীগের রাজনৈতিক বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ, ২০০৮ সালের নির্বাচনে ইঞ্জিনিয়ার এনামুল হকের হাত ধরে বাগমারা আসনটি ফিরে পায় আওয়ামী লীগ। সেই থেকে আওয়ামী লীগের কব্জায় আছে আসনটি।

টানা চতুর্থ বারের মতো এই আসনটি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে প্রস্তুত উপজেলা আওয়ামী লীগ ও অংগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। ২০০৮ সাল থেকে বাগমারার প্রত্যন্ত অঞ্চলসহ সকল জায়গায় আশানুরুপ উন্নয়ন সংগঠিত করেছেন আওয়ামী লীগ সরকার। সেই উন্নয়নকে পুজি করে এবারও স্বতস্ত্র প্রাথী হিসেবে নির্বাচন করছেন ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি।

আরবিসি / ০৩ ডিসেম্বর / রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category