• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন
শীর্ষ সংবাদ

রাজশাহী-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন এমপি এনামুল হক

Reporter Name / ২৫০ Time View
Update : মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার : জাতীয় সংসদ নির্বাচনের জন্য রাজশাহী-৪ (বাগমারা) আসনে আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে টানা তিনবারের এমপি ইঞ্জিনিয়ার এনামুল হক স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন। মঙ্গলবার দুপুরে বাগমারা উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তার দফতর থেকে এনামুল হকের পক্ষে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান মনোনয়নপত্র সংগ্রহ করেন। এ সময় তাঁর সঙ্গে এনামুল হকের অনুসারী কয়েকজন নেতা ও এনা গ্রুপের স্থানীয় কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এনামুল হক রাজশাহী-৪ আসনের টানা তিনবারের সংসদ সদস্য। এবারের নির্বাচনে অংশ নিতে তিনি দলীয় মনোনয়ন চেয়েও পাননি। দলের মনোনয়ন পেয়েছেন তাহেরপুর পৌরসভার মেয়র এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ। তাঁর পক্ষে গতকালই সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করা হয়।

এনামুল হক মনোনয়ন না পাওয়ায় গত দুদিন তাঁর অনুসারীরা নীরব ছিলেন। তিনি নির্বাচন করবেন না উপজেলায় এমন প্রচারণাও ছিল। তবে সোমবার একটি ভিডিও বার্তায় এসে মনোনয়ন না পাওয়ায় নিজের কিছু ভুল রয়েছে বলে স্বীকার করে উন্নয়নের জন্য এলাকাবাসীর পাশে থাকার ঘোষণা দেন। সে সময় নিজের প্রার্থিতার ঘোষণা দেননি তিনি। তবে মঙ্গলবার দুপুরে মনোনয়নপত্র তোলায় তাঁর প্রার্থিতা নিয়ে ধোঁয়াশার অবসান ঘটে।

সংসদ সদস্য এনামুল হক বলেন তিনি ঢাকা থেকে মঙ্গলবার ফিরবেন। তিনি দাবি করেন, তাঁদের পক্ষে দলের ৮০ ভাগ নেতা-কর্মী আছেন। দলের কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক প্রার্থী হয়েছেন এনামুল হক। এতে দলীয় কোনো প্রভাব পড়বে না। তিনি টানা ১৫ বছরের চলমান উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে নির্বাচনের এলাকাবাসীর পূর্ণ সমর্থনের কারণে প্রার্থী হচ্ছেন । তবে তিনি সবসময় দলের প্রতি শ্রদ্ধাশীল বলে জানান।

আরবিসি/২৮ নভেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category