• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৫ অপরাহ্ন
শীর্ষ সংবাদ

রাজশাহীতে ট্রাক-সিএনজি সংঘর্ষে একই পরিবারের ৪ জনসহ ৫ জনের মৃত্যু

Reporter Name / ২০১ Time View
Update : শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনায় একই পরিবারের চারজনসহ ৫ জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে দুইজন নারী। শনিবার দুপুর আড়াইটার দিকে পুঠিয়া উপজেলার বেলপুকুর বাইপাস মোড়ে এ দূর্ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর আহত ট্রাকের হেলপার হৃদয় (১৯) নামে একজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার বাড়ি রাজশাহীর কাটাখালি সিটি গেট এলাকায়। এ তথ্য নিশ্চিত করেছেন বেলপুকর থানার ওসি মামুনুর রশিদ।

নিহতরা হলেন, নাটোরের গুরুদাসপুর থানার রামকান্তপুর গ্রামের মৃত শাহাবুল্লাহ ব্যাপারীর ছেলে ইনসাব আলী (৭৫), তার ছেলে আইয়ুব আলী (৩৮), মেয়ে পারভীন (৩৫), পারভিনের মেয়ে কলেজছাত্রী শারমিন (১৭) এবং একই এলাকার মকিমপুর গ্রামের তোফাজ্জলের ছেলে অটোরিকশা চালক মোকলেস আলী (৪৫)।

ক্যান্সার আক্রান্ত আইয়ুব আলীর চিকিৎসার জন্য তারা সবাই রাজশাহীর উদ্দেশ্যে যাচ্ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, টিসিবির পণ্যবাহী একটি ট্রাক দ্রুত গতিতে পুঠিয়ার দিকে যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি সিএনজিকে ধাক্কা দেয়। এসময় ট্রাক ও সিএজি উল্টে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই একজন মারা যায়। আহতদের উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ৪ জনকে মৃত ঘোষণা করেন।

বেলপুকুর থানার ওসি জানান, টিসিবির পণ্যবাহি একটি ট্রাক রাজশাহী থেকে পুঠিয়ার দিকে যাচ্ছিল। এসময় বিপরিত দিক থেকে আসা সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ট্রাক ও অটোরিকশা রাস্তার পাশের খাদে পড়ে যায়। এতে ট্রাকের নিচে পড়ে অটো-রিকশাটি দুমড়ে মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই অটোরিকশা যাত্রী একজন নিহত ও ৫ জন আহত হয়। আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকলে কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক চারজনকে মৃত ঘোষণা করেন। মরদেহগুলো ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে এবং এ ঘটনায় তদন্ত সাপেক্ষে আইনত ব্যবস্থা নেয়া হবে বলেও জানিয়েছেন সংশ্লিষ্ট থানার ওসি।

আরবিসি/২৫ নভেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category