• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন
শীর্ষ সংবাদ

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকিদাতা বিএনপি নেতা চাঁদ গ্রেপ্তার

Reporter Name / ১৫৪ Time View
Update : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩

স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকিদাতা রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) সদর দপ্তরে এ বিষয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে আরএমপি কমিশনার আনিসুর রহমান বলেন, আমাদের কাছে তথ্য ছিলো দেশব্যাপি আলোচিত আত্মগোপনে থাকা বিএনপি নেতা চাঁদ নিজেকে বাঁচানোর জন্য রাজশাহী থেকে অন্যত্র পালানোর চেষ্টা করছিলেন। বেলা ১১ টার দিকে নগরীর ভেড়ীপাড়া মোড় হয়ে প্রাইভেটকারে পালানোর সময় তাকে গ্রেপ্তার করা হয়। আইনি কার্যক্রম চলছে। তার বিরুদ্ধে আরএমপিতে চারটি মামলা আছে।

সংবাদ সম্মেলনে রাজশাহী রেঞ্জ ডিআইজি আব্দুল বাতেন বলেন, বাংলাদেশের বিভিন্ন জায়গায় ১৯ মে রাজনৈতিক কর্মসূচি ছিল বিএনপির। এরই ধারাবাহিকতায় রাজশাহীর পুঠিয়ার সেই কর্মসূচিতে আবু সাঈদ চাঁদ প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দিয়েছেন। এর পরিপ্রেক্ষিতে চাঁদের বিরুদ্ধে মামলা হয়।
তিনি আরও বলেন, আমাদের কাছে তথ্য ছিল তিনি আত্মগোপন চলে যাচ্ছেন। তাই আমরা বিভিন্ন এলাকায় চেকপোস্ট বসিয়ে তাকে গ্রেপ্তার করেছি।

প্রসঙ্গত, গত ১৯ মে বিএনপির একটি কর্মসূচিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেন রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ। হুমকির ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে। এরপর বিভিন্ন জেলায় চাঁদের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও মামলা করে আওয়ামী লীগের নেতাকর্মীরা।

আরবিসি/২৫ মে/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category