• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০১ অপরাহ্ন

রাজশাহীতে বাংলাদেশ-পাকিস্তান অনূর্ধ্ব-১৯ ম্যাচগুলো দর্শকদের জন্য উন্মুক্ত করল বিসিবি

Reporter Name / ৩০৬ Time View
Update : শুক্রবার, ১২ মে, ২০২৩

স্টাফ রিপোর্টার : রাজশাহীর শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত বাংলাদেশ-পাকিস্তান অনূর্ধ্ব-১৯ এর মধ্যকার আগামী তিনটি ম্যাচ দর্শকদের জন্য উন্মুক্ত রাখার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের অনুরোধের পরিপ্রেক্ষিতে আগামী ১৩, ১৫ ও ১৭ মে রাজশাহীর শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে বাংলাদেশ-পাকিস্তান অনূর্ধ্ব-১৯ এর মধ্যকার তিনটি ম্যাচ দর্শকররা গ্যালারীতে বসে দেখতে পারবেন। প্রথম দিনের মতই সকাল ৯ টা থেকে খেলা শুরু হবে। দর্শকদের জন্য উন্মুক্ত করায় বিসিবিকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন রাসিক মেয়র লিটন।

বিসিবির ন্যাশনাল গেম ডেভেলপমেন্ট ম্যানেজার আবু ইমাম মো. কাউসার বলেন, রাজশাহীর ক্রীড়াপ্রেমী মানুষদের কথা বিবেচনায় নিয়ে সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের অনুরোধের প্রেক্ষিতে আগামী ১৩ মে ৪র্থ ও ১৫ মে ৫ম ওয়ানডে এবং ১৭ মে টি- টোয়েন্টি টুর্নামেন্ট দর্শকদের জন্য উন্মুক্ত থাকবে। স্টেডিয়ামের ১১ নং গেট দিয়ে দর্শকরা প্রবেশ করতে পারবেন। প্রয়োজনে আরেকটি গেট খুলে দেওয়া হবে। দর্শকদের জন্য সিটি কর্পোরেশনের পক্ষ থেকে ভ্রাম্যমান টয়লেটের ব্যবস্থা থাকবে। খেলা দেখতে আগত নাগরিকের জাতীয় পরিচয়পত্র ও শিক্ষার্থীদের আইডি কার্ড সঙ্গে রাখাতে হবে।

প্রসঙ্গত, দীর্ঘ ১৩ বছর পর গত বৃহস্পতিবার বাংলাদেশ-পাকিস্তান অনূর্ধ্ব-১৯ এর তৃতীয় ওয়ানডে ম্যাচ রাজশাহীর শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। এই ম্যাচে ৪ উইকেটে পাকিস্তানকে হারিয়েছে বাংলাদেশের যুবরা। দীর্ঘ প্রায় ১৩ বছর পর রাজশাহীতে আন্তর্জাতিক ম্যাচ অনুষ্ঠিত হলেও তা দর্শকদের জন্য উন্মুক্ত ছিল না। ফলে খেলা দেখা থেকে বঞ্চিত হয় রাজশাহীর হাজার হাজার দর্শক। এর পরিপ্রেক্ষিতে রাজশাহীর ক্রীড়াপ্রেমী মানুষের জন্য বাংলাদেশ-পাকিস্তান অনূর্ধ্ব-১৯ এর মধ্যকার তিনটি ম্যাচ দর্শকদের জন্য অনুরোধ জানান রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। তাতে সাড়া দেয় বিসিবি।

আরবিসি/১২ মে/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category