• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৩ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
বিয়ে করে আলোচনায় অদিতি-সিদ্ধার্থ হাসপাতাল থেকে বাসায় খালেদা জিয়া গণঅভ্যুত্থানে নিহত শহিদদের নিয়ে মামলার নামে ব্যবসা শুরু হয়েছে: সারজিস রূপপুর বিদ্যুৎ প্রকল্পের প্রথম ইউনিটে ডামি ফুয়েল লোডিং শুরু করোনার অতি-সংক্রামক নতুন ধরন শনাক্ত, ছড়িয়েছে ২৭ দেশে আগামী শুক্রবার থেকে সপ্তাহে সাতদিনই চলবে মেট্রোরেল সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা, যা বললেন জনপ্রশাসন সচিব ‘আওয়ামীলীগ এতিমের বাচ্চা হয়ে গেছে’ সংস্কার শেষে নির্বাচন দিয়ে ক্ষমতা হস্তান্তর করা হবে: রাজশাহীতে উপদেষ্টা আসিফ মাহমুদ যোগদানের আড়াই ঘন্টা পর পদত্যাগ করতে বাধ্য হলেন রাজশাহী কলেজের নবনিযুক্ত অধ্যক্ষ

রাজশাহীতে দরিদ্রদের মাঝে কাউন্সিলর শাহুর ঈদ উপহার বিতরণ

Reporter Name / ১৩৪ Time View
Update : শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩

স্টাফ রিপোর্টার : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে রাজশাহী সিটি কর্পোরেশনের ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর ও শাহমখদুম থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাদত আলী শাহু অসহায় ও দুস্থ মানুষের মাঝে ইদ উপহার হিসেবে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেছেন।

আজ শুক্রবার বিকেল ৪ টার দিকে মহানগরীর ১৭ নং ওয়ার্ডের তালপুকুর মসজিদের পাশে তাদের নিজস্ব অর্থায়নে এ উপহার বিতরণ করেন।

উপহার বিতরণকালে শাহু বলেন, বর্তমান সরকারের সময়ে দেশ অনেক এগিয়ে গেছে সেই সাথে প্রধানমন্ত্রীর আস্থাভাজন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এইচএম খায়রুজ্জামান লিটন রাজশাহী মহানগরীকে ঢেলে সাজিয়েছেন। কাজেই আগামী নির্বাচনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে রাজশাহীবাসী আওয়ামী লীগকে ভোট দিয়ে নির্বাচিত করবেন এটাই আমার প্রত্যাশা।

এসময় কাউন্সিলর পুত্র ব্যবসায়ী ও শাহ মখদুম থানা আওয়ামী লীগের সহ-সভাপতি সায়েম আলী সানি বলেন, প্রতি বছরের ন্যায় এ বছরও আমরা ওয়ার্ডবাসীর মাঝে ইদ উপহার বিতরণ করছি। দ্বিতীয় রমজান থেকে এই বিতরণ প্রক্রিয়া শুরু করেছি যা ঈদের আগের দিন পর্যন্ত চলমান থাকবে। আমরা নির্দিষ্ট কাউকে তালিকা করে নয় বরং আমাদের কাছে যারাই আসবে তাদেরকে আমরা এই উপহার সামগ্রী তুলে দিব।

আরবিসি /০৭ এপ্রিল / রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category