• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৫ পূর্বাহ্ন

জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে এমপি এনামুল হককে নিয়ে ষড়যন্ত্রের অভিযোগ

Reporter Name / ১২৬ Time View
Update : শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩

স্টাফ রিপোর্টার : জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও বাগমারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হকের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে ষড়যন্ত্রের অভিযোগ উঠেছ।

যখন ব্যাপক উন্নয়ন হচ্ছে উপজেলা জুড়ে ঠিক তখনই একটি পক্ষ ফায়দা হাসিল করতে মরিয়া হয়ে পড়েছে। নিজেদের স্বার্থ হাসিলের জন্য তারা এমনটি করেছে বলে জানিয়েছেন এমপি এনামুল হক।

জাতীয় নির্বাচনের আগ মহূর্তে প্রতিবারই একটা না একটা বিভ্রান্তকর তথ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয় কথিপয় দুষ্কৃতিকারীরা। বিগত নির্বাচনেও ওইসব দুষ্কৃতিকারীরা এমপি এনামুল হকের ব্যবহৃত ফেসবুক পেইজ হ্যাক করে সুপার এডিটিং এর মাধ্যমে আপত্তিকর তথ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়।

পূর্বের ধারাবাহিকতায় আসন্ন জাতীয় নির্বাচন ঘিরে সম্প্রতি আবারও একটি ভিডিও ছড়িয়ে দেয়া হয়েছে। দীর্ঘদিন থেকেই দুষ্কৃতিকারীরা ষড়যন্ত্র করে সুকৌশলে এমন কার্যকলাপ করে আসছে।

এ ঘটনায় গত বৃহস্পতিবার ঢাকার ধানমন্ডীর কলাবাগান থানায় এরই মধ্যে একটি সাধারণ ডায়রী করা হয়েছে। যেসকল ফেসবুক বা সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার চালানো হচ্ছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়েছে সেই সাথে নতুন করে যে সকল ফেসবুক আইডি অথবা পেইজ থেকে বিভ্রান্তিকর তথ্য ছড়ানো হবে তাদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেয়া হবে।

জিডির বিষয়টি নিশ্চিত করেছেন কলাবাগান থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম ও তদন্ত কর্মকর্তা এসআই মোহাম্মাদ মিজানুর রহমান।

এ ব্যাপারে ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি বলেন, আমি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে বাগমারাসহ রাজশাহীর উন্নয়নে কাজ করে চলেছি। সেই উন্নয়ন দেখে অনেকের গা জ্বলে। আমার আগে অনেক সংসদ সদস্য বাগমারায় ছিল তারা কিছুই করেনি উপজেলাবাসীর জন্য। আমি উন্নয়ন করার কারণে দীর্ঘদিন থেকে বিভিন্ন ভাবে অপপ্রচার ছড়াচ্ছে দুষ্কৃতিকারীরা। যারা বিভ্রান্তি ছাড়াচ্ছে তাদের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে।

এ বিষয়ে তদন্ত কর্মকর্তা এসআই মোহাম্মাদ মিজানুর রহমান জানান, ডিজিটাল প্রযুক্তির মাধ্যমে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

আরবিসি/০৭ এপ্রিল/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category