• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
বিয়ে করে আলোচনায় অদিতি-সিদ্ধার্থ হাসপাতাল থেকে বাসায় খালেদা জিয়া গণঅভ্যুত্থানে নিহত শহিদদের নিয়ে মামলার নামে ব্যবসা শুরু হয়েছে: সারজিস রূপপুর বিদ্যুৎ প্রকল্পের প্রথম ইউনিটে ডামি ফুয়েল লোডিং শুরু করোনার অতি-সংক্রামক নতুন ধরন শনাক্ত, ছড়িয়েছে ২৭ দেশে আগামী শুক্রবার থেকে সপ্তাহে সাতদিনই চলবে মেট্রোরেল সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা, যা বললেন জনপ্রশাসন সচিব ‘আওয়ামীলীগ এতিমের বাচ্চা হয়ে গেছে’ সংস্কার শেষে নির্বাচন দিয়ে ক্ষমতা হস্তান্তর করা হবে: রাজশাহীতে উপদেষ্টা আসিফ মাহমুদ যোগদানের আড়াই ঘন্টা পর পদত্যাগ করতে বাধ্য হলেন রাজশাহী কলেজের নবনিযুক্ত অধ্যক্ষ

ছিনতাইকারীদের ব্যবহৃত প্রাইভেট কারটি সনাক্ত করেছে পুলিশ

Reporter Name / ১১৮ Time View
Update : শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩

স্টাফ রিপোর্টার : রাজশাহীর মোহনপুরে আলোচিত র‌্যাব পরিচয়ে দিনেদুপুরে পিস্তল ঠেকিয়ে ৫ লক্ষ ৮০ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনার তদন্তে নেমে প্রাথমিকভাবে ছিনতাইকারীদের ব্যবহৃত একটি সাদা রঙের প্রাইভেট কার সনাক্ত করতে পেরেছে আইনশৃঙ্খলা বাহিনী।

সিসিটিভি ফুটেজ দেখে কারটি সনাক্ত করা হয়। তবে এ রিপোর্ট লিখা পর্যন্ত এঘটনায় সম্পৃক্ত কাউকেই সনাক্ত বা আটক করতে পারেনি তারা। পাইভেট কারটি সনাক্ত হলেও তা এখনো জব্দও করতে পারেনি।

এছাড়াও গাড়িটি সনাক্তে জেলা পুলিশের পক্ষ থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে পুরুষ্কার ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে মোহনপুর ও বাগমারা উপজেলার সীমান্ত এলাকার ধামিন নওগাঁ বিলের রাস্তায় এমন চাঞ্চল্যকর ঘটনাটি ঘটে।
শুক্রবার দুপুরে মোহনপুর থানা পুলিশের পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। আইনশৃঙ্খলা বাহিনী সূত্রে জানা গেছে, এ ঘটনায় অভিযোগের প্রেক্ষিতে ছিনতাইকারীদের ধরতে ছায়া তদন্তে নেমেছে র‌্যাব, পুলিশ ও ডিবি। তথ্যপ্রযুক্তি ব্যাবহার করে তাদের আটকের চেষ্টা চলছে বলে জানিয়েছেন তারা।

এদিকে, ছিনতাইয়ের কবলে পড়া বাগমারা উপজেলার আউচপাড়া ইউপির ইন্দ্রপুর গ্রামের ফজের আলীর ছেলে মোজাহার আলীর ব্যবহৃত ফোন ছিনতাই হলেও পরদিন সেই ফোন চালু থাকতে দেখা গেছে। চালু হওয়া ফোনের সূত্র খুঁজছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা জানিয়েছেন দ্রুত সময়ে ছিনতাইকারীদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে। পরিবারের পক্ষে ছিনতাইকারীদের বাহন কালো মাইক্রো বাসের কথা বলা হলেও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা সিসিটিভি ফুটেজ দেখে সনাক্ত করেছেন তা ছিল সাদা রঙের একটি প্রাইভেট কার।

শুক্রবার বিকেলে মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম বাদশাহ  জানান, ছিনতাইয়ের ঘটনায় ছায়া তদন্ত চলছে। তদন্ত শেষ হলে বিস্তারিত জানানো হবে। তদন্তের স্বার্থে এখন অনেক কিছুই গোপন রাখা হচ্ছে। তিনি বলেন, আমরা আশা করছি দ্রুত সময়ে ভালো কিছু রেজাল্ট পাবো। তখন সবাইকে জানানো হবে।

আরবিসি/০৭ এপ্রিল/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category