• বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন

ডাবলুর বহিস্কার দাবিতে রাজশাহীতে আ’লীগের মানববন্ধন

Reporter Name / ১৪০ Time View
Update : সোমবার, ২৭ মার্চ, ২০২৩

স্টাফ রিপোর্টার : আপত্তিকর ভিডিও ভাইরাল ইস্যুতে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারের বহিস্কার দাবিতে এবার মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছেন খোদ আওয়ামী লীগের নেতাকর্মীরা। এর আগে আওয়ামী পরিবার ও সচেতন রাজশাহীবাসীর ব্যানারে কর্মসূচি পালন হলেও সোমবার রাজশাহী মহানগর আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের ব্যানারে এ কর্মসূচি পালন করা হয়। এ কর্মসূচিতে নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ছাড়া বেশীরভাগ নেতারা অংশ নেন।

বেলা ১১টার দিকে নগরীর লক্ষ্মীপুর মোড়ে রাজশাহী মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের ব্যানারে অনুষ্ঠিত কর্মসূচিতে বক্তারা বলেন, যে নেতা ভিডিও কলে নারীদের সঙ্গে অশ্লীলতায় মেতে উঠতে পারেন, তাকে দিয়ে দলের কেন সমাজের কোনো উন্নয়ন সম্ভব নয়। আওয়ামী লীগের মতো দলের পদ বাগিয়ে এই ধরনের কাজে লিপ্ত থাকায় ডাবলু সরকারকে দ্রুত সংগঠন থেকে বহিস্কারসহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণেরও দাবি জানান নেতাকর্মীরা।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি শফিকুর রহমান বাদশা ও বীর মুক্তিযোদ্ধা নওসের আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু, বোয়ালিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান কালু, ১৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শামসুজ্জামান রতন, সাংঘাঠনিক সম্পাদক অ্যাডভোকেট আসলাম সরকার, সাবেক আওয়ামী লীগ নেতা শফিকুর রহমান বাবু, মহানগর আওয়ামী লীগের সদস্য ইউনুস আলী, মহানগর মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. শিখা, মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মুকুল শেখ, মহানগর যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নাহিদ আক্তার নাহান, যুগ্ম সাধারণ সম্পাতব তৌরিদ আল হাসান রণি, সাবেক ছাত্রনেতা অ্যাডভোকেট আবু রায়হান মাসুদ, মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের দফতর সম্পাদক অরবিন্দ দত্ত বাপ্পী, মহানগর ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগ নেতা মহিদুল ইসলাম মোস্তফা, মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রাজীব প্রমুখ।

রাজশাহী মহানগর আওয়ামী লীগের সদস্য অ্যাডভোকেট মোজাফফর হোসেনের সভাপতিত্বে ও রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুজ্জামান শফিকের সঞ্চালনায় এ কর্মসূচি পালিত হয়।

প্রসঙ্গত, সম্প্রতি মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারের একটি অশ্লীল ভিডিও ভাইরাল হয়ে পড়ে। এ ঘটনার পরে থেকেই ডাবলু সরকারকে বহিস্কারের দাবিতে বিভিন্ন সংগঠনের ব্যানারে মানববন্ধন করা হয়। তবে এই প্রথম রাজশাহী মহানগর আওয়ামী লীগের নেতারাও প্রকাশ্যে মাঠে নামলেন ডাবলু সরকারের বহিস্কারের দাবিতে। যদিও ওই ভিডিওটি এডিট করা বলে দাবি করেছেন আওয়ামী লীগ নেতা ডাবলু সরকার।

আরবিসি/২৭ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category