• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৫ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
বিয়ে করে আলোচনায় অদিতি-সিদ্ধার্থ হাসপাতাল থেকে বাসায় খালেদা জিয়া গণঅভ্যুত্থানে নিহত শহিদদের নিয়ে মামলার নামে ব্যবসা শুরু হয়েছে: সারজিস রূপপুর বিদ্যুৎ প্রকল্পের প্রথম ইউনিটে ডামি ফুয়েল লোডিং শুরু করোনার অতি-সংক্রামক নতুন ধরন শনাক্ত, ছড়িয়েছে ২৭ দেশে আগামী শুক্রবার থেকে সপ্তাহে সাতদিনই চলবে মেট্রোরেল সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা, যা বললেন জনপ্রশাসন সচিব ‘আওয়ামীলীগ এতিমের বাচ্চা হয়ে গেছে’ সংস্কার শেষে নির্বাচন দিয়ে ক্ষমতা হস্তান্তর করা হবে: রাজশাহীতে উপদেষ্টা আসিফ মাহমুদ যোগদানের আড়াই ঘন্টা পর পদত্যাগ করতে বাধ্য হলেন রাজশাহী কলেজের নবনিযুক্ত অধ্যক্ষ

সিদ্দিক বাজারে বিস্ফোরণ, অবহেলার অভিযোগ এনে মামলা

Reporter Name / ১৯৪ Time View
Update : শুক্রবার, ১০ মার্চ, ২০২৩

আরবিসি ডেস্ক: রাজধানীর সিদ্দিক বাজারে ক্যাফে কুইন ভবনে (নম্বর ১৮০/১ ভবন) বিস্ফোরণের ঘটনায় অবহেলার অভিযোগ এনে একটি মামলা হয়েছে।

পুলিশ বাদী হয়ে করা এ মামলায় অজ্ঞাতনামা একাধিক ব্যক্তিকে আসামি করা হয়েছে।

এর আগে এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা করা হয়। এ নিয়ে বিস্ফোরণের ঘটনায় দুইটি মামলা হয়েছে।
শুক্রবার (১০ মার্চ) বিকেলে রাজধানীর বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুজিবুর রহমান বাংলানিউজকে বিষয়টি জানিয়েছেন।

তিনি বলেন, সিদ্দিক বাজারের বিস্ফোরণের ঘটনায় অবহেলার অভিযোগ এনে বৃহস্পতিবার (৯ মার্চ) রাতে পুলিশ বাদী হয়ে অজ্ঞাতনামা একাধিক ব্যক্তিকে আসামি করে মামলাটি করে।

ওসি বলেন, গত বুধবার (৮ মার্চ) পুলিশ বাদী হয়ে এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা করেছিল।

এদিকে, বংশাল থানা সূত্রে জানা গেছে, ক্ষতিগ্রস্ত ভবনের গ্যাস সংযোগ, নকশাসহ কী কী গাফেলতি রয়েছে। এ বিস্ফোরণে ভবন মালিকসহ সংশ্লিষ্টদের কোনো দায় আছে কিনা? মুলত এসব অবহেলাজনিত বিষয়গুলো তদন্ত করে দেখা হচ্ছে।

আরবিসি/১০ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category