• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৩ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
বিয়ে করে আলোচনায় অদিতি-সিদ্ধার্থ হাসপাতাল থেকে বাসায় খালেদা জিয়া গণঅভ্যুত্থানে নিহত শহিদদের নিয়ে মামলার নামে ব্যবসা শুরু হয়েছে: সারজিস রূপপুর বিদ্যুৎ প্রকল্পের প্রথম ইউনিটে ডামি ফুয়েল লোডিং শুরু করোনার অতি-সংক্রামক নতুন ধরন শনাক্ত, ছড়িয়েছে ২৭ দেশে আগামী শুক্রবার থেকে সপ্তাহে সাতদিনই চলবে মেট্রোরেল সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা, যা বললেন জনপ্রশাসন সচিব ‘আওয়ামীলীগ এতিমের বাচ্চা হয়ে গেছে’ সংস্কার শেষে নির্বাচন দিয়ে ক্ষমতা হস্তান্তর করা হবে: রাজশাহীতে উপদেষ্টা আসিফ মাহমুদ যোগদানের আড়াই ঘন্টা পর পদত্যাগ করতে বাধ্য হলেন রাজশাহী কলেজের নবনিযুক্ত অধ্যক্ষ

রাজশাহীতে প্রথমবারের মতো চালু হলো হলিডে মার্কেট

Reporter Name / ১৮৭ Time View
Update : বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩

স্টাফ রিপোর্টার : রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি‘র আয়োজনে রাজশাহীতে নগরীতে প্রথমবারের মতো চালু হলো হলিডে মার্কেট। বৃহস্পতিবার বিকেল ৫টায় ফিতা ও কেক কেটে আনুষ্ঠানিকভাবে তিন দিনব্যাপী হলিডে মার্কেটের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। উদ্বোধনের পর মার্কেটের বিভিন্ন স্টল ঘুরে দেখেন রাসিক মেয়র সহ অন্যান্য অতিথিরা।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহীতে উদ্যোক্তাদের নিয়ে প্রথমবারের মতো চালু হলো হলিডে মার্কেট। যেহেতু মার্কেটের নাম হলিডে মার্কেট রাখা হয়েছে, এটি প্রতি সপ্তাহের শুক্র ও শনিবার চালু থাকা উচিত। রাজশাহী চেম্বার নেতৃবৃন্দ ও উদ্যোক্তাদের সাথে কথা বলে আগামী ঈদের পর থেকে সপ্তাহের শুক্র ও শনিবার এই মার্কেট চালু রাখার ব্যবস্থা করা হবে।

মেয়র আরো বলেন, যেসব উদ্যোক্তাদের শো-রুম বা বিক্রয়কেন্দ্র নেই, তাদের জন্য হলিডে মার্কেট বিশাল একটি সুযোগ। তারা এখানে তাদের পণ্য প্রদর্শন ও বিক্রয় করতে পারবেন। অপরদিকে ক্রেতারাও সুলভ মূল্যে বিভিন্ন পণ্য কিনতে পারবেন। হলিডে মার্কেট চালু রাখতে রাজশাহী সিটি কর্পোরেশনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা প্রদান অব্যাহত থাকবে।

রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি‘র সভাপতি মাসুদুর রহমান রিংকুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ আনিসুর রহমান ও বিভাগীয় কমিশনার কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগ পরিচালক মোঃ এনামুল হক।

অনুষ্ঠানে আরএমপি‘র অতিরিক্ত পুলিশ কমিশনার বিজয় বসাক, রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি‘র সিনিয়র সহ-সভাপতি আব্দুল আওয়াল খান চৌধুরী, সহ-সভাপতি সুলতান মাহমুদ সুমন, পরিচালক ফরিদ উদ্দিন, শাহাদত হোসেন বাবু, মোস্তাফিজুর রহমান, আসাদুজ্জামান রবি, মোঃ সাদরুল ইসলাম, মতিউল হট টিটু সহ গণ্যমান্য বক্তিবর্গ ও উদ্যোক্তারা উপস্থিত ছিলেন।

রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি‘র সভাপতি মাসুদুর রহমান রিংকু বলেন, তিন দিনব্যাপী হলিডে মার্কেটে ৭০টি স্টল রয়েছে। প্রথম অবস্থায় তিন দিন এই মার্কেট চালু থাকবে। আগামী ঈদের পর থেকে সপ্তাহে শুক্রবার ও শনিবার এই মার্কেট চালু রাখা হবে।
উল্লেখ্য, সার্কিট হাউজ রোডের দুইপাশের ফুটপাতে বসেছে এই হলিডে মার্কেট। রঙিন ছাতার নিচে সারি সারি করে সাজানো আছে বিভিন্ন উদ্যোক্তাদের ৭০টি স্টল রয়েছে। আগামী ১০ ও ১১ মার্চ সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত এই মার্কেট চলবে। আগামী ঈদের পর থেকে প্রতি সপ্তাহে শুক্রবার ও শনিবার এই হলিডে মার্কেট চালু রাখার কথা জানিয়েছেন আয়োজকরা।

আরবিসি/০৯ মার্চ/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category