• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি কারিতাস আলোকিত শিশু প্রকল্পের শিশু সুরক্ষা বিষয়ক কর্মশালা রাণা দাশগুপ্তের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সমাবেশ রাজশাহীতে খানকাহ শরীফে লুটপাট,ভাংচুর ও হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার-সংকটে ভারতীয় বিদ্যুতের ১০০ কোটির বকেয়া পরিশোধে হিমশিম বাংলাদেশ ছয়দিন পর সোনামসজিদ স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু দুই ভাইকে কুপিয়ে হত্যা: বাবা-ছেলেসহ গ্রেফতার ৩ আল্লাহ তোমার বিচার তুমি করো: পরীমণি রাঙ্গামাটিতে ৩ উপদেষ্টা, পরিস্থিতি নিয়ে চলছে বৈঠক ক্যাচ মিসের মহড়া বাংলাদেশের, ৪৩২ রানের লিড নিয়ে বিরতিতে ভারত

মহারাষ্ট্রে ১৮ বাংলাদেশি গ্রেফতার

Reporter Name / ৮৯ Time View
Update : শনিবার, ৪ মার্চ, ২০২৩

আরবিসি ডেস্ক : ভারতের মহারাষ্ট্রে ১০ নারীসহ ১৮ বাংলাদেশিকে গ্রেফতার করেছে দেশটির পুলিশ। তাদের থানে জেলা থেকে গ্রেফতার করা হয়েছে।

তাদের বিরুদ্ধে অভিযোগ তারা অবৈধভাবে বসবাস করছিলেন সেখানে।
শনিবার (৪ মার্চ) স্থানীয় প্রশাসন সূত্রে এ খবর জানা গেছে। এক প্রতিবেদনে এমনটি জানিয়েছে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি।

পুলিশ জানায়, পহেলা মার্চ অভিযান চালিয়ে তাদের ধরা হয়। নাভি মুম্বাইর ঘনসলি এলাকায় বিয়ের অুনষ্ঠানে অংশ নিতে কয়েকজন বাংলাদেশি জড়ো হয়েছে এমন খবর পেয়েই ঘটনাস্থল থেকে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ দাবি করেছে, আটকদের মধ্যে ১০ জন নারী ও আটজন পুরুষ রয়েছেন। কোনো প্রকার অনুমোদিত ভিসা ও পাসপোর্ট ছাড়া তারা ওই এলাকায় প্রায় বছরখানেক ধরে বাস করছেন।

এরইমধ্যে গ্রেফতারদের বিরুদ্ধে একটি মামলা করেছে পুলিশ, তদন্ত শুরু হয়েছে বলেও জানা গেছে।

আরবিসি/০৪ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category