• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
বিয়ে করে আলোচনায় অদিতি-সিদ্ধার্থ হাসপাতাল থেকে বাসায় খালেদা জিয়া গণঅভ্যুত্থানে নিহত শহিদদের নিয়ে মামলার নামে ব্যবসা শুরু হয়েছে: সারজিস রূপপুর বিদ্যুৎ প্রকল্পের প্রথম ইউনিটে ডামি ফুয়েল লোডিং শুরু করোনার অতি-সংক্রামক নতুন ধরন শনাক্ত, ছড়িয়েছে ২৭ দেশে আগামী শুক্রবার থেকে সপ্তাহে সাতদিনই চলবে মেট্রোরেল সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা, যা বললেন জনপ্রশাসন সচিব ‘আওয়ামীলীগ এতিমের বাচ্চা হয়ে গেছে’ সংস্কার শেষে নির্বাচন দিয়ে ক্ষমতা হস্তান্তর করা হবে: রাজশাহীতে উপদেষ্টা আসিফ মাহমুদ যোগদানের আড়াই ঘন্টা পর পদত্যাগ করতে বাধ্য হলেন রাজশাহী কলেজের নবনিযুক্ত অধ্যক্ষ

আওয়ামী লীগ নেতাকে অপসারণের দাবিতে মানববন্ধন হামলায় পণ্ড

Reporter Name / ১৩৬ Time View
Update : বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩

আরবিসি ডেস্ক : রাজশাহীতে নৈতিক স্খলনের অভিযোগ তুলে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদককে অপসারণের দাবিতে আয়োজিত এক মানববন্ধন পন্ড করে দেয়া হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে ‘সচেতন রাজশাহীবাসী’র ব্যানারে নগরের সাহেব বাজার জিরো পয়েন্টে এ কর্মসূচির আয়োজন করা হয়।

আয়োজকদের অভিযোগ, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারের ভাই জেডু সরকারের নেতৃত্বে একদল লোক এসে ব্যানার কেড়ে নিয়ে মানববন্ধন পণ্ড করে দেন। একটি অশ্লীল ভিডিওকে কেন্দ্র করে ওই মানববন্ধনের আয়োজন করা হয়।

প্রত্যক্ষদর্শী সূত্র জানা যায়, মানববন্ধনের ব্যানারে লেখা ছিল, ‘ডাবলু সরকারের নোংরা ভিডিও/রাজনীতিতে অশনিসংকেত ও সমাজের জন্য বিপজ্জনক/অবিলম্বে ডাবলু সরকারকে রাজনীতি থেকে অপসারণ করতে হবে’।

সকাল ১০টা ৪০ মিনিটে সাহেব বাজার জিরো পয়েন্টে এ মানববন্ধন শুরু হয়। সেখানে পুলিশ কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

এ মানববন্ধনের আয়োজন করে বাংলাদেশ ছাত্রমৈত্রীর রাজশাহী মহানগর শাখার সাবেক সভাপতি আবু রায়হান ওরফে মাসুদ। তিনি ছাড়া সেখানে বক্তব্য দেন বেলাল হোসেন, আসাদুজ্জামানসহ কয়েকজন। বেলা ১১টা ৫ মিনিটের দিকে কর্মসূচিতে হামলা চালিয়ে ব্যানার কেড়ে নেওয়া হয়।

হামলাকারীরা ব্যানার ছিনিয়ে নিয়ে যায়। শুরু হয় ধাক্কাধাক্কি। একপর্যায়ে ধাওয়া দিয়ে মানববন্ধনে অংশ নেওয়া নারী-পুরুষকে সরিয়ে দেওয়া হয়। এ সময় জিরোপয়েন্টে ফুল বিক্রেতার টব নিয়েও ধাওয়া দিতে দেখা যায় হামলাকারীদের।

উল্লেখ্য রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। তাঁকে নিয়ে একটি আপত্তিকর ভিডিও ছড়ানোর অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা করেছেন। গত ১৮ ফেব্রুয়ারি দুপুরে নগরের বোয়ালিয়া থানায় তিনি মামলাটি করেন। এতে তিনি ভিডিওটিকে সম্পাদনা করা হয়েছে বলে দাবি করেন। এ নিয়ে আয়োজিত মানববন্ধনের ব্যাপারে কথা বলার জন্য একাধিকবার চেষ্টা করা হলে ডাবলু সরকারকে পাওয়া যায়নি।

আরবিসি / ০৩ মার্চ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category