• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:১২ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি কারিতাস আলোকিত শিশু প্রকল্পের শিশু সুরক্ষা বিষয়ক কর্মশালা রাণা দাশগুপ্তের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সমাবেশ রাজশাহীতে খানকাহ শরীফে লুটপাট,ভাংচুর ও হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার-সংকটে ভারতীয় বিদ্যুতের ১০০ কোটির বকেয়া পরিশোধে হিমশিম বাংলাদেশ ছয়দিন পর সোনামসজিদ স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু দুই ভাইকে কুপিয়ে হত্যা: বাবা-ছেলেসহ গ্রেফতার ৩ আল্লাহ তোমার বিচার তুমি করো: পরীমণি রাঙ্গামাটিতে ৩ উপদেষ্টা, পরিস্থিতি নিয়ে চলছে বৈঠক

চারঘাটে বিদুৎস্পৃষ্ট হয়ে কলেজ ছাত্রের মৃত্যু

Reporter Name / ৮২ Time View
Update : বুধবার, ১ মার্চ, ২০২৩

স্টাফ রিপোর্টার : ধানের জমিতে সেচের পানি দিয়ে বাড়ী ফেরা হলো না সাখাওয়াত হোসেন (২২) নামের এইচএসসি পড়ুয়া কলেজ ছাত্রের। বাড়ী ফেরার আগেই বিদ্যুতায়িত হয়ে মৃত্যূ বরন করেন তিনি।

নিহত সাখাওয়াত হোসেন (২২) রাজশাহীর চারঘাট উপজেলার শলুয়া ইউনিয়নের এসকে বাদল এলাকার ইলতু প্রামানিকের কলেজ পড়ুয়া ছেলে। বুধবার সন্ধ্যার আগে এ দুর্ঘটনা ঘটে। ঘটনাটি নিশ্চিত করেছেন ওই ওয়ার্ডের ইউপি সদস্য লালন উদ্দিন।

তিনি বলেন,নিহত সাখাওয়াত হোসেন শলুয়া ডিগ্রী কলেজের একাদ্বশ শ্রেণির ছাত্র। তার নিজ বাড়ী থেকে কয়েকশ গজ অদুরে ধানের জমি রয়েছে। জমিতে সেচ দেয়ার জন্য নিজ বাড়ী থেকে লুজ তারের মাধ্যমে বিদ্যুত নিয়ে সেচ কাজ সম্পন্ন করতেন।

প্রতিদিনের ন্যায় বুধবার বিকাল থেকে সেচ দেয়ার সময় হঠাত করে লুজ তারে বিদ্যূতায়িত হয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এসময় চিকিৎসাধীন অবস্থায় সাখাওয়াত মৃত্যুবরণ করেন।

চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুল আলম ঘটনার সত্যতা নিশ্চত করে বলেন, এ বিষয়ে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানায় একটি ইউডি মামলা হবে।

আরবিসি/০২ মার্চ/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category