• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৩ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
বিয়ে করে আলোচনায় অদিতি-সিদ্ধার্থ হাসপাতাল থেকে বাসায় খালেদা জিয়া গণঅভ্যুত্থানে নিহত শহিদদের নিয়ে মামলার নামে ব্যবসা শুরু হয়েছে: সারজিস রূপপুর বিদ্যুৎ প্রকল্পের প্রথম ইউনিটে ডামি ফুয়েল লোডিং শুরু করোনার অতি-সংক্রামক নতুন ধরন শনাক্ত, ছড়িয়েছে ২৭ দেশে আগামী শুক্রবার থেকে সপ্তাহে সাতদিনই চলবে মেট্রোরেল সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা, যা বললেন জনপ্রশাসন সচিব ‘আওয়ামীলীগ এতিমের বাচ্চা হয়ে গেছে’ সংস্কার শেষে নির্বাচন দিয়ে ক্ষমতা হস্তান্তর করা হবে: রাজশাহীতে উপদেষ্টা আসিফ মাহমুদ যোগদানের আড়াই ঘন্টা পর পদত্যাগ করতে বাধ্য হলেন রাজশাহী কলেজের নবনিযুক্ত অধ্যক্ষ

রাজশাহীতে প্রাণীসম্পদ খাতের “সমস্যা-সম্ভাবনা” নিয়ে বিভাগীয় কর্মশালা অনুষ্ঠিত

Reporter Name / ২১১ Time View
Update : বুধবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৩

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে প্রাণিসম্পদ খাতের “সমস্যা ও সম্ভাবনা” নিয়ে বিভাগীয় ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার নগরীর একটি হোটেলের সম্মেলন কক্ষে দিনব্যাপী এই কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালার সমাপনীতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে অংশগ্রহণকারীদের হাতে সনদপত্র তুলে দেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

এ ওরিয়েন্টেশন কর্মশালা সমন্বয় করেন, রাজশাহীর সিনিয়র সাংবাদিক কাজী শাহেদ।

প্রাণীসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্পের সহায়তায় উন্নয়ন সংস্থা পরিপ্রেক্ষিত আয়োজিত এই কর্মশালায় রাজশাহী বিভাগের আট জেলার ৫০ জন গণমাধ্যম কর্মী ও প্রাণীসম্পদ কর্মকর্তারা অংশ নেন। কর্মশালায় এলডিডিপি প্রকল্প ও দেশের প্রাণীসম্পদ খাত তুলে ধরেন প্রকল্পের চীফ টেকনিক্যাল কোঅর্ডিনেটর ড. মো. গোলাম রব্বানী।

প্রাণীসম্পদ খাতের সমস্যা ও সম্ভাবনা নিয়ে গণমাধ্যমের ভূমিকা তুলে ধরেন ডিবিসি নিউজের সম্পাদক প্রণব সাহা।

এলডিডিপি প্রকল্প এবং গণমাধ্যমের জন্য গুরুত্বপূর্ণ বিষয়সমূহ তুলে ধরেন প্রকল্পের পরামর্শক জিল্লুর রহমান।

প্রাণীসম্পদ দফতরের বিভাগীয় পরিচালক ড. মো. নজরুল ইসলামের সভাপতিত্বে কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন, দেশের জনপ্রিয় দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকার সম্পাদক নঈম নিজাম।

স্বাগত বক্তব্য রাখেন, পরিপ্রেক্ষিত-এর নির্বাহী পরিচালক সৈয়দ বোরহান কবীর।

এ কর্মশালার মাধ্যমে দেশের প্রাণীসম্পদ খাতের উন্নয়নে প্রাণীসম্পদ কর্মকর্তাদের সঙ্গে গণমাধ্যম কর্মীদের মেলবন্ধন চান বক্তারা।

আরবিসি /১৫ ফেব্রুয়ারি / রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category