• বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
রাজশাহীর পদ্মার পাড় থেকে পুলিশের দুটি অস্ত্র উদ্ধার রাজশাহী এডিটরস ফোরাম নেতৃবৃন্দের সাথে বিভাগীয় কমিশনারের মতবিনিময় ১০ম গ্রেড বাস্তবায়নের দাবি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের রাজশাহীতে মাউশি’র পরিচালকের অপসারণের দাবিতে মানববন্ধন উপদেষ্টাদের আয় ও সম্পদ হিসাব জমা দিতে হবে, মন্ত্রিপরিষদের নীতিমালা জারি পলিথিনের শপিং ব্যাগ উৎপাদনের বিরুদ্ধে ১ নভেম্বর থেকে অভিযান শুরু শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে বুধবার নাটোরে পাওনা ২০০ টাকা চাওয়ায় দোকানদারকে কুপিয়ে হত্যা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ রাজশাহীতে এক দফা দাবিতে নার্সদের কর্মবিরতি

বিশিষ্ট সমাজ সেবক ও ব্যাংকার এম শামসুল বারীর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত

Reporter Name / ১৫৮ Time View
Update : সোমবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৩

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বালিয়াপুকুর নিবাসী আলহাজ এম শামসুল বারীর মৃত্যু বার্ষিকী পালন করা হয়েছে। সোমবার বাদ আসর নগরীর এক মাদ্রাসায় দিনব্যাপি ফিনল্যান্ড প্রবাসী সাংবাদিক ডেইলি ফিনল্যান্ডের সিনিয়র রিপোর্টার ও যমুনা টিভির প্রতিনিধি আব্দুল্লাহ ইকবালের বাবার রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উল্লখ্যে, আব্দুল্লাহ ইকবাল ডেইলি ফিনল্যান্ডের সিনিয়র সাংবাদিক। এর আগে দৈনিক যুগান্তর,দ্য ডেইলি স্টার,আজকের কাগজ, দৈনিক আমাদের সময়, যমুনা টেলিভিশন ও ইউরোপিয়ান প্রেস ফটো এজেন্সিসহ , এমেরিক্যান প্রেস এবং দেশি ও আর্ন্তজাতিক বিভিন্ন গণমাধ্যমে তিনি কাজ করেছেন।

তিনি গত ১৩ই ফেব্রুয়ারী ২০২২ ইং তারিখে রাজশাহী মেডিকেল কলজে হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তিনি কর্মজীবনে রূপালী ব্যাংকের ম্যানেজার হিসেবেও দায়িত্ব পালন করেছেন।

নগরীর টিকাপাড়া কবরস্থানে তার লাশ দাফন করা হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর।

আরবিসি /১৩ ফেব্রুয়ারি /রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category