• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
ঢাকা বোট ক্লাবের নব-নির্বাচিত সদস্য খন্দকার হাসান কবিরকে রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের শুভেচ্ছা তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি কারিতাস আলোকিত শিশু প্রকল্পের শিশু সুরক্ষা বিষয়ক কর্মশালা রাণা দাশগুপ্তের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সমাবেশ রাজশাহীতে খানকাহ শরীফে লুটপাট,ভাংচুর ও হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার-সংকটে ভারতীয় বিদ্যুতের ১০০ কোটির বকেয়া পরিশোধে হিমশিম বাংলাদেশ ছয়দিন পর সোনামসজিদ স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু দুই ভাইকে কুপিয়ে হত্যা: বাবা-ছেলেসহ গ্রেফতার ৩ আল্লাহ তোমার বিচার তুমি করো: পরীমণি

মা হতে চলেছেন মাহি

Reporter Name / ১০৭ Time View
Update : বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৩

আরবিসি ডেস্ক : চলচ্চিত্র জগতের পাশাপাশি রাজনীতিতে সক্রিয় হয়েছেন নায়িকা মাহিয়া মাহি। উপনির্বাচনে প্রার্থী হতে চেয়েও মনোনয়ন পাননি তিনি। পরে অবশ্য আওয়ামী লীগের দলীয় প্রার্থীর পক্ষেই প্রচার ও গণসংযোগ নিয়ে ব্যস্ত সময় কাটিয়েছেন তিনি।
তার কাজের প্রতি আগ্রহ দেখে মাহিকে আওয়ামী লীগের সংস্কৃতিবিষয়ক উপ-কমিটির সদস্য করতে বলেছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তবে এসব কিছু করেছেন তিনি অন্তঃসত্ত্বা অবস্থাতেই। গত ১২ সেপ্টেম্বর মাহিয়া মাহি ফেসবুক স্ট্যাটাসে জানান, মা হতে চলেছেন তিনি। মা হওয়ার খবরটি যখন জানান, তখন মাহি দুই মাসের অন্তঃসত্ত্বা। বর্তমানে আট মাসের অন্তঃসত্ত্বা মাহি এখন প্রথম সন্তানের মুখ দেখার অপেক্ষায়। সেই দিন সন্নিকটেই।

প্রথম সন্তান আগমনের আগে আগে শ্বশুরবাড়ি থেকে উত্তরায় নিজের মায়ের বাড়িতে উঠেছেন মাহি। মাহি বলেন, আমি যে চিকিৎসকের কাছে নিয়মিত শরীর চেকআপ করছি, ইনজেকশন নিচ্ছি, তিনি আমাকে জানিয়েছেন, আড়াই মাসের মধ্যেই সন্তান জন্ম হতে পারে।

চিকিৎসকের এমন কথা শুনে দারুণ এক রোমাঞ্চ নিয়ে দিন কাটছে ঢাকাই ছবির এই নায়িকার। মাহি বলেন, শিগগিরই নতুন অতিথি আসছে, এমন খবর শোনার পর পরিবারের সবাই বেশি বেশি যত্ন নিচ্ছে। নিজেও নিজের দিকে সব সময় খেয়াল রাখছি। আমার ভেতরে বাচ্চার শ্বাসপ্রশ্বাস যেন টের পাচ্ছি, ওর অস্তিত্ব বুঝতে পারছি। মহা আনন্দের দিনের অপেক্ষা যেন আর তর সইছে না। অনাগত সন্তানকে বরণ করে নিতে মায়ের বাড়ি, শ্বশুরবাড়িতে প্রস্তুতিও চলছে।

এদিকে আগামী ১৭ ফেব্রুয়ারি মাহিয়া মাহির ‘বুবুজান’ ছবিটি মুক্তি পাবে। তার আগে ছবির প্রচারে অংশ নেওয়ার ইচ্ছা ব্যক্ত করেছেন মাহি। তিনি বলেন, শরীর ঠিক থাকলে প্রচারে সব জায়গায় যাব।

আরবিসি/০৯ ফেব্রুয়ারি/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category