• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
ঢাকা বোট ক্লাবের নব-নির্বাচিত সদস্য খন্দকার হাসান কবিরকে রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের শুভেচ্ছা তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি কারিতাস আলোকিত শিশু প্রকল্পের শিশু সুরক্ষা বিষয়ক কর্মশালা রাণা দাশগুপ্তের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সমাবেশ রাজশাহীতে খানকাহ শরীফে লুটপাট,ভাংচুর ও হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার-সংকটে ভারতীয় বিদ্যুতের ১০০ কোটির বকেয়া পরিশোধে হিমশিম বাংলাদেশ ছয়দিন পর সোনামসজিদ স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু দুই ভাইকে কুপিয়ে হত্যা: বাবা-ছেলেসহ গ্রেফতার ৩ আল্লাহ তোমার বিচার তুমি করো: পরীমণি

রাজশাহীতে বিএনপি নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি

Reporter Name / ৯৭ Time View
Update : বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৩

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে বিএনপি নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা প্রত্যাহার ও হয়রানি বন্ধের দাবি জানানো হয়েছে। বৃহস্পতিবার দুপুরে অনুষ্ঠিত এক সংবাদ সম্মলন থেকে এই দাবি জানানো হয়।

সংবাদ সম্মেলনে ১১ ফেব্রুয়ারির গণপদযাত্রার প্রস্তুতিমূলক সভায় পুলিশের বাধা ও অসদাচরণেরও অভিযোগ করা হয়।
রাজশাহী জেলা বিএনপির উদ্যোগে রাজশাহীর মালোপাড়ায় থাকা দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এতে মূল বক্তব্য তুলে ধরেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত। সংবাদ সম্মেলনে বিএনপি নেতারা বলেন, আগামী ৩ ডিসেম্বরের পর থেকে রাজশাহী মহানগরীর বিভিন্ন থানার সিনিয়র নেতারা- শাহীন শওকত, রাজশাহী মহানগরর যুবদলের আহ্বায়ক মাহফুজুর রহমান রিটন ও কুতুব উদ্দিন বাদশাসহ প্রায় ২৫০ থেকে ৩০০ জনের নামে বিস্ফোরকসহ অন্যান্য আইনে পাঁচটি মিথ্যা মামলা দায়ের করেছে পুলিশ।

অথচ উল্লেখিত সময়ের পর থেকে এখন পর্যন্ত রাজশাহীতে কোনো বিস্ফোরণের ঘটনায়ই ঘটেনি। কোনো ধরনের অস্ত্রের মহড়াও বিএনপি নেতাকর্মীরা করেনি। তারপরেও শুধুমাত্র হয়রানি করার উদ্দেশে এই মামলাগুলো করা হয়েছে। বিএনপি নেতারা এগুলো বন্ধ করার আহ্বান জানান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম মার্শাল, জেলা বিএনপির সদস্য রোকুনুজ্জামান আলম, আলী হোসেন, সদর উদ্দিন, রায়হানুর আলম রায়হান, গোলাম মোস্তাফা মামুন, মোজাফ্ফর হোসেন ও সাবেক দপ্তর সম্পাদক শরিফুল ইসলাম ও জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক বিশ্বনাথ সরকার।

আরবিসি/০৯ ফেব্রুয়ারি/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category