• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২১ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক কোর্ট হড়গ্রাম কাঁচা বাজারে অতিরিক্ত চাঁদা আদায়ের অভিযোগ রাষ্ট্রীয় পুরস্কারপ্রাপ্ত জাতীয় হকি তারকা মিন্টু ও শামীমের মৃত্যুবার্ষিকী পালিত রামেক হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে গৃহবধুর মৃত্যু   ঢাকা বোট ক্লাবের নব-নির্বাচিত সদস্য খন্দকার হাসান কবিরকে রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের শুভেচ্ছা তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি

শুটিংয়ে আহত সানি লিওন

Reporter Name / ১১৯ Time View
Update : মঙ্গলবার, ৩১ জানুয়ারী, ২০২৩

আরবিসি ডেস্ক : শুটিংয়ের সময় আহত হয়েছেন বলিউড অভিনেত্রী সানি লিওন। সোশ্যাল মিডিয়ায় নিজেই সেই খবর জানিয়েছেন তিনি। ভারতীয় গণমাধ্যম ‘ইন্ডিয়ান টাইমস’র খবরে এমনটাই জানা গেছে।

মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। ভিডিওতে দেখা যাচ্ছে, একেবারে সিনেমার কস্টিউমে বসে রয়েছেন তিনি। শার্ট টপ আর কালো ঘাগরায় অন্যরকম দেখাচ্ছে তাকে। অভিনেত্রী একটি সোফায় বসে তার পায়ের রক্ত মুছে নিচ্ছেন। সেই ভিডিওই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সানি। সঙ্গে জুড়ে দিয়েছেন কান্নার ইমোজি।

উল্লেখ্য, ‘গদর-২’ সিনেমায় অভিনয় করছেন সানি লিওন। ২০০১ সালে মুক্তি বলিউডের ব্লকব্লাস্টার সিনেমা ‘গদর এক প্রেম কথা।’ আর এবার আসছে ‘গদর-২।’

‘গদর এক প্রেম কথা’ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন সানি দেওল এবং আমিশা পটেল। ‘গদর-২’ সিনেমায় আবারও দুজনেই ফ্রেমে রয়েছেন। ‘গদর এক প্রেম কথা’-র সময় বেঁচে ছিলেন অমরেশ পুরী। সে সময়ে সিনেমায় তিনি বরাবরের মতোই দক্ষ অভিনেতার পরিচয় দিয়েছিলেন। তবে ‘গদর এক প্রেম কথা’ সিনেমায় অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছিলেন লিলেট দুবে, সুরেশ ওবেরয়। বিশেষভাবে উল্লেখ করতে হয়, সে সময় বক্স অফিসে বড়সড় সাফল্য আসে।

সম্প্রতি ঘোষণা করা হয়, জনপ্রিয় এই সিনেমার সিক্যুয়েল ‘গদর-২’ আসতে যাচ্ছে। দর্শকদের উপহার দিতে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে ‘গদর-২’। সম্প্রতি নির্মাতাদের পক্ষ থেকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে যে, ২০০১ সালে মুক্তি পাওয়া এই সিনেমা আবারও প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। জানা গেছে, আগামী ১৫ জুন ভারতের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে সানি দেওল এবং আমিশা পাটেলের সিনেমা।

আরবিসি/৩১ জানুয়ারি/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category