• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক কোর্ট হড়গ্রাম কাঁচা বাজারে অতিরিক্ত চাঁদা আদায়ের অভিযোগ রাষ্ট্রীয় পুরস্কারপ্রাপ্ত জাতীয় হকি তারকা মিন্টু ও শামীমের মৃত্যুবার্ষিকী পালিত রামেক হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে গৃহবধুর মৃত্যু   ঢাকা বোট ক্লাবের নব-নির্বাচিত সদস্য খন্দকার হাসান কবিরকে রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের শুভেচ্ছা তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি

রাবি ছাত্রের মাথা ফাটালো ছিনতাইকারীরা

Reporter Name / ৮৪ Time View
Update : মঙ্গলবার, ৩১ জানুয়ারী, ২০২৩

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীতে ছিনতাইকারীরা মাথা ফাটালো রাবি ছাত্রের। হামলায় আহত রায়হান নামের ওই শিক্ষার্থীকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার সন্ধ্যার পর নগরীর তালাইমারী শহীদ মিনার এলাকায় এই ঘটনা ঘটে।

হামলায় আহত রায়হান রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ১৭-১৮ সেশনের শিক্ষার্থী। সে শহীদ জিয়াউর রহমান হলে থেকে পড়াশোনা করে। তার বাড়ি রাজধানীর ফার্মগেট এলাকায় বলে জানা গেছে।

হামলার শিকার রায়হান জানান, সে ও তার এক বান্ধবী সন্ধ্যায় নগরীর তালাইমারী শহীদ মিনার এলাকায় ঘুরতে আসে। সেখানে দাঁড়িয়ে তারা আরেক বন্ধুর জন্য অপেক্ষা করছিলো। এসময় চার সদস্যের একটি ছিনতাইকারী দল এসে তাকে ঘিরে ধরে। এরপর কাছে যা আছে সবকিছু দিয়ে দিতে বলে। কিন্তু তারা দিতে না চাইলে পিছন থেকে একটি গাছের মোটা ডাল দিয়ে রায়হানের মাথায় আঘাত করে ছিনতাইকারী দলের এস সদস্য। এতে সে জখম হয়। পরে আশেপাশের লোকজন টের পেয়ে ছুটে আসলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজান ও বন্ধুরা গুরুতর অবস্থায় রায়হানকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। তার মাথায় ৭টি সেলাই পড়েছে বলে জানিয়েছে কর্তব্যরত ইন্টার্ন চিকিৎসক।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক আসাবুল হক বলেন, আমরা সোমবার রাতেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ওই শিক্ষার্থীকে সরাসরি দেখতে গিয়েছিলাম। স্থানীয় পুলিশ প্রশাসনও সেখানে গিয়েছিল। বিষয়টি যেহেতু বিশ্ববিদ্যালয়ের বাইরের, সেক্ষেত্রে ওই শিক্ষার্থী যদি মামলা বা জিডি করতে চায় তাহলে সে বিষয়টি পুলিশ প্রশাসন দেখবে। সার্বিক সহযোগিতায় আমরা তার পাশে আছি।

এদিকে এই ঘটনার প্রতিবাদে আজ বুধবার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে মানববন্ধন কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছেন সকল শিক্ষার্থীবৃন্দ।

আরবিসি/৩১ জানুয়ারি/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category