• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক কোর্ট হড়গ্রাম কাঁচা বাজারে অতিরিক্ত চাঁদা আদায়ের অভিযোগ রাষ্ট্রীয় পুরস্কারপ্রাপ্ত জাতীয় হকি তারকা মিন্টু ও শামীমের মৃত্যুবার্ষিকী পালিত রামেক হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে গৃহবধুর মৃত্যু   ঢাকা বোট ক্লাবের নব-নির্বাচিত সদস্য খন্দকার হাসান কবিরকে রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের শুভেচ্ছা তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি

বিএনপির দম ফুরিয়ে গেছে : তথ্যমন্ত্রী

Reporter Name / ৭২ Time View
Update : শুক্রবার, ২৭ জানুয়ারী, ২০২৩

স্টাফ রিপোর্র্র্টার : বিএনপির দম ফুরিয়ে গেছে বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেছেন, গাড়ি পুরনো হয়ে গেলে কয়েকদিন পরপর স্টার্ট দিতে হয়। বিএনপির অবস্থা এখন পুরনো গাড়ির মত। বিরতি দিয়ে দিয়ে প্রোগ্রাম করে। দম না থাকায় এখন তারা নীরব পদযাত্রার কর্মসুচি দিয়েছে।

আগামী রবিবার রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভার প্রস্তুতি দেখতে এসে শুক্রবার বিকেলে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

এসময় মন্ত্রী আরো বলেন, বর্তমান সরকারের আমলে পুরো রাজশাহী বদলে গেছে। জনসভায় যোগ দিয়ে তিনি রাজশাহীর ৩১টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। রাজশাহীর জনসভা জনসমুদ্রে পরিণত হবে। কেবল মাদ্রসা মাঠ নয়, আশেপাশের এলাকাও লোকে লোকারণ্য হয়ে যাবে। এ জনসভা থেকে প্রধানমন্ত্রী আগামী নির্বাচনে প্রস্তুতি নিতে দলীয় নেতাকর্মীদের নির্দেশনা দেবেন। পাশাপাশি স্মার্ট বাংলাদেশ গড়ার কর্মসুচিতেও সবাইকে শরিক হওয়ার আহ্বান জানাবেন বলে আশা করা হচ্ছে। প্রধানমন্ত্রীকে কাছে থেকে দেখার জন্য জনগণ অপেক্ষায় আছে।

এসময় আরো উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার ও আয়েন উদ্দিন এমপি প্রমুখ।

আরবিসি/২৭ জানুয়ারি/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category