• বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
রাজশাহীর পদ্মার পাড় থেকে পুলিশের দুটি অস্ত্র উদ্ধার রাজশাহী এডিটরস ফোরাম নেতৃবৃন্দের সাথে বিভাগীয় কমিশনারের মতবিনিময় ১০ম গ্রেড বাস্তবায়নের দাবি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের রাজশাহীতে মাউশি’র পরিচালকের অপসারণের দাবিতে মানববন্ধন উপদেষ্টাদের আয় ও সম্পদ হিসাব জমা দিতে হবে, মন্ত্রিপরিষদের নীতিমালা জারি পলিথিনের শপিং ব্যাগ উৎপাদনের বিরুদ্ধে ১ নভেম্বর থেকে অভিযান শুরু শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে বুধবার নাটোরে পাওনা ২০০ টাকা চাওয়ায় দোকানদারকে কুপিয়ে হত্যা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ রাজশাহীতে এক দফা দাবিতে নার্সদের কর্মবিরতি

রাজশাহীর চর মাঝাড়দিয়াড়ে শীতার্তদের কম্বল বিতরণ করলেন এমপি মিতা

Reporter Name / ৩৫৮ Time View
Update : বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী, ২০২৩

স্টাফ রিপোর্টার : রাজশাহীর পবা উপজেলার হরিপুর ইউনিয়নে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছেন, সংসদ সদস্য ও পরিকল্পনা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য এ্যাড. আদিবা আনজুম মিতা। আজ বৃহস্পতিবার সকালে ইউনিয়নের অসহায়, হতদরিদ্র ও প্রতিবন্ধীদের মাঝে ১০০ কম্বল বিতরণ করেন তিনি।

কম্বল বিতরনকালে আদিবা আনজুম মিতা এমপি বলেন, বিএনপির আমলে আপনার তেমন সুবিধা পাননি, কিন্তু বর্তমানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায় মানুষের কষ্টের কথা চিন্তা করে তার ত্রাণ তহবিল হতে অসংখ্য মানুষের মাঝে অনুদান দিয়ে যাচ্ছেন। শীতে আপনার কষ্টের কথা চিন্তা করে এ শীতবস্ত্র কম্বল আমার মাধ্যমে আপনাদের মাঝে পৌঁছিয়ে দিয়েছেন। আপনারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন আর আগামীতে অবশ্যই নৌকা মার্কায় ভোট দিয়ে দেশের উন্নয়ন করতে সহোযোগিতা করবেন।

এ সময় উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা যুব মহিলা লীগের সাধারন সম্পাদক বিপাশা খাতুন, পবা উপজেলার হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুঞ্জিলসহ আওয়ামী লীগের নেতাকর্মীবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category