• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক কোর্ট হড়গ্রাম কাঁচা বাজারে অতিরিক্ত চাঁদা আদায়ের অভিযোগ রাষ্ট্রীয় পুরস্কারপ্রাপ্ত জাতীয় হকি তারকা মিন্টু ও শামীমের মৃত্যুবার্ষিকী পালিত রামেক হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে গৃহবধুর মৃত্যু   ঢাকা বোট ক্লাবের নব-নির্বাচিত সদস্য খন্দকার হাসান কবিরকে রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের শুভেচ্ছা তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি

বলিউডে এবার রাভিনা কণ্যা

Reporter Name / ১১২ Time View
Update : রবিবার, ২২ জানুয়ারী, ২০২৩

আরবিসি ডেস্ক : বলিউড তারকাদের সন্তানদের বলিউডে আসা যেন নিয়মিত ঘটনা। সাম্প্রতিক সময়েও বলিউডে পা রাখছেন একের পর এক তারকা সন্তান। এবার সেই তালিকায় যুক্ত হচ্ছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রাভিনা ট্যান্ডনের কন্যা রাশা।
জানা গেছে, মাত্র ১৭ বছর বয়সেই পরিচালক অভিষেক কাপুরের হাত ধরে বলিউডে অভিষেক হতে যাচ্ছে রাশার। ইতোমধ্যেই অভিষেক তার আপকামিং সিনেমার জন্য সম্প্রতি রাশাকে সাইন করিয়েছেন বলেও শোনা যাচ্ছে। যদিও সিনেমাটির নাম এখনো ঠিক হয়নি।

শোনা যাচ্ছে বলিউডের জনপ্রিয় অভিনেতা অজয় দেবগনের ভাইয়ের ছেলে আমান দেবগনকে এই সিনেমায় রাশার বিপরীতে দেখা যাবে। থাকছেন অজয়ও। তিনি এই সিনেমায় অদেখা এক লুকে হাজির হবেন।
বলিউড সংশ্লিষ্টরা বলছেন, ২০২৩ সালের সেরা লঞ্চ হতে চলেছে আমান-রাশা জুটি। এই দুই স্টার কিডের প্রথম সিনেমা কেমন হয় সেটা সময়ই বলে দেবে।

আরবিসি/২২ জানুয়ারি/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category