• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক কোর্ট হড়গ্রাম কাঁচা বাজারে অতিরিক্ত চাঁদা আদায়ের অভিযোগ রাষ্ট্রীয় পুরস্কারপ্রাপ্ত জাতীয় হকি তারকা মিন্টু ও শামীমের মৃত্যুবার্ষিকী পালিত রামেক হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে গৃহবধুর মৃত্যু   ঢাকা বোট ক্লাবের নব-নির্বাচিত সদস্য খন্দকার হাসান কবিরকে রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের শুভেচ্ছা তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি

রাজশাহীতে বিএনসিসি মহাস্থান রেজিমেন্টের রেজিমেন্টাল ক্যাম্পিং শুরু

Reporter Name / ১১১ Time View
Update : শনিবার, ২১ জানুয়ারী, ২০২৩

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) মহাস্থান রেজিমেন্টের রেজিমেন্টাল ক্যাস্পিং শুরু হয়েছে। শনিবার রাজশাহী পোস্টাল একাডেমীতে এ ক্যাম্পিং উদ্বোধন করা হয়। আগামী ২৫ জানুয়ারি পর্যন্ত চলবে এ ক্যাম্পিং।
মহাস্থান রেজিমেন্টের রেজিমেন্ট কমান্ডার লেঃ কর্ণেল সাজিদ ইমরান, পিএসসি গততাল প্রশিক্ষণের উদ্বোধন ঘোষণা করেন। এসময় তিনি ক্যাডেটদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন।

প্রশিক্ষণে রাজশাহী ও রংপুর বিভাগের ১০৮টি শিক্ষা প্রতিষ্ঠান হতে ৩০০ জন পুরুষ ও মহিলা ক্যাডেট অংশগ্রহণ করেছে । এছাড়াও একজন সেনাবাহিনী অফিসার, চারজন বিএনসিসিও, ২১ জন প্রফেসর আন্ডার অফিসার (পিইউও), ৬ জন টিচার আন্ডার অফিসার অংশগ্রহণ করেছেন।

প্রশিক্ষণে ক্যাডেটদের মৌলিক সামরিক প্রশিক্ষণের পাশাপাশি সমাজ সচেতনতামূলক প্রশিক্ষণ প্রদান করা হবে। এছাড়া ক্যাডেটদের মনোদৌহিক বিকাশের লক্ষে বিভিন্ন প্রশিক্ষণ ও সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজন করা হবে।

আরবিসি/২১ জানুয়ারি/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category