• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক কোর্ট হড়গ্রাম কাঁচা বাজারে অতিরিক্ত চাঁদা আদায়ের অভিযোগ রাষ্ট্রীয় পুরস্কারপ্রাপ্ত জাতীয় হকি তারকা মিন্টু ও শামীমের মৃত্যুবার্ষিকী পালিত রামেক হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে গৃহবধুর মৃত্যু   ঢাকা বোট ক্লাবের নব-নির্বাচিত সদস্য খন্দকার হাসান কবিরকে রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের শুভেচ্ছা তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি

পরিবারের কাছে ফিরেলো সেই মেয়েটি

Reporter Name / ৯৩ Time View
Update : শুক্রবার, ২০ জানুয়ারী, ২০২৩

আরবিসি ডেস্ক : খুলনার রাস্তায় ঘুরতে থাকা সেই মেয়েটির সন্ধান পেয়েছে পরিবার। তার নাম ঈশিতা। শুক্রবার (২০ জানুয়ারি) তার পরিবারের সদস্যরা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাকে গ্রহণ করেন।

গত দুইদিন ধরে মানসিকভাবে বিপর্যস্ত এক কিশোরী ঈশিতার ছবি ভাইরাল হয় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে। সে খুলনার শহরে ঘোরাঘুরি করছিলেন। পরে রাতে কয়েকজন স্বেচ্ছাসেবী মেয়েটিকে রূপসা ট্রাফিক মোড় এলাকা থেকে উদ্ধার করে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এরপর ফেসবুকের মাধ্যমে তার পরিবারের সদস্যরা খোঁজ পেয়ে মেয়েটিকে তাদের জিম্মায় নেন।

খুলনার সোনাডাঙ্গা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আলী আকবর জানান, নগরীর রূপসা ট্রাফিক মোড় এলাকা থেকে ওই মেয়েটিকে উদ্ধার করা হয়। পরবর্তীতে খবর পেয়ে স্বেচ্ছাসেবী সংগঠন খুলনা অক্সিজেন ব্যাংকের স্বেচ্ছাসেবীরা রূপসা থেকে নিজস্ব অ্যাম্বুলেন্সে করে তাকে হাসপাতালে নিয়ে যায়। ফেসবুকের মাধ্যমেই ওই কিশোরীর বাবা-মা ও বান্ধবীর সঙ্গে যোগাযোগ করে সংগঠনটি।

জানা যায়, গত ১৬ জানুয়ারি গাজীপুরের নিজ বাসা থেকে বের হয়ে যায় ওই কিশোরী। তারপর থেকে কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। ঈশিতার বাড়ি গাজীপুরের শ্রীনগরে।

মেয়েটির মা-বাবা জানান, হঠাৎ করে তারা ঈশিতাকে হারিয়ে ফেলেন। পরে মেয়ের খোঁজ করতে থাকেন তারা। তবে কেনো ঈশিতা ঘর ছেড়েছিল তা কিছুই জানেন না তারা।

আরবিসি/২০ জানুয়ারি/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category