• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক কোর্ট হড়গ্রাম কাঁচা বাজারে অতিরিক্ত চাঁদা আদায়ের অভিযোগ রাষ্ট্রীয় পুরস্কারপ্রাপ্ত জাতীয় হকি তারকা মিন্টু ও শামীমের মৃত্যুবার্ষিকী পালিত রামেক হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে গৃহবধুর মৃত্যু   ঢাকা বোট ক্লাবের নব-নির্বাচিত সদস্য খন্দকার হাসান কবিরকে রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের শুভেচ্ছা তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি

স্কুল ছাত্রীকে যৌন হয়রানি করায় যুবককের কারাদন্ড

Reporter Name / ১০২ Time View
Update : সোমবার, ১৬ জানুয়ারী, ২০২৩

স্টাফ রিপোর্টার : রাজশাহীর গোদাগাড়ীতে স্কুল ছাত্রীকে যৌন হয়রানী করায় কামাল হোসেন (৩৫) নামের এক যুবককে জেল ও আর্থিক দন্ড দিয়েছে ভ্রম্যমাণ আদালত। বখাটে যুবক কামাল গোদাগাড়ী পৌর এলাকার সারাংপুর গ্রামের আতাউর রহমানের ছেলে।
সোমবার সকাল ৯টার দিকে মেডিক্যাল মোড়ে স্কুল ছাত্রীর ওড়না টেনে এবং অশ্লীল ভাষায় ব্যবহার করে যৌন হয়রানী করা করার সময় কামাল হোসেনকে স্থানীয় লোকজন ধরে পুলিশের কাছে দেয়া হয়।

পরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জানে আলম যৌন হয়রানি করার অপরাধে কামাল হোসেনকে এক বছর জেল ও ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো দুইমাস কারাদন্ড প্রদান করেন।

গোদাগাড়ী মডেল থানার ওসি কামরুল ইসলাম বলেন, কারাদন্ডপ্রাপ্ত কামাল হোসেনকে জেল হাজতে পাঠানো হয়েছে।

আরবিসি/১৬ জানুয়ারি/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category