• বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০২:২২ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
উপদেষ্টাদের আয় ও সম্পদ হিসাব জমা দিতে হবে, মন্ত্রিপরিষদের নীতিমালা জারি পলিথিনের শপিং ব্যাগ উৎপাদনের বিরুদ্ধে ১ নভেম্বর থেকে অভিযান শুরু শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে বুধবার নাটোরে পাওনা ২০০ টাকা চাওয়ায় দোকানদারকে কুপিয়ে হত্যা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ রাজশাহীতে এক দফা দাবিতে নার্সদের কর্মবিরতি দায়িত্ব নেওয়ার পর আপনারা সুর পাল্টে কথা বলছেন: অন্তর্বর্তী সরকারকে ডা. জাহিদ রডে ঝুলছিল আওয়ামী লীগ নেতার মরদেহ, স্ত্রীর দাবি ‘হত্যা’ জানাজা থেকে ফেরার পথে যুবককে গলা কেটে হত্যা মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত

রাজশাহীতে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

Reporter Name / ১২৪ Time View
Update : মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে ফকির নামের ১ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে গ্রেফতার করেছে আরএমপি’র মতিহার থানা পুলিশ।

সোমবার সন্ধ্যায় মহানগরীর তালাইমারী অক্টোর মোড় থেকে তাকে গ্রেফাতার করা হয়। সে মাদক নিয়ন্ত্রন দমন আইনের সাজাপ্রাপ্ত আসামী। সে মতিহার থানাধীন দক্ষিণ পাড়া মির্জাপুর এলাকার মৃত খলিলের ছেলে। আজ রাতে মতিহার থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

এ সময় তিনি জানান, গ্রেফতারকৃত সাজাপ্রাপ্ত আসামী ফকির একজন মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন দমন আইনে মামলা ছিলো। সেই মামলার আদালত তাকে ১ বছরের কারাদন্ড প্রদান করেন। রায় ঘোষণার পর থেকে সে আত্মগোপণে চলে যায়। গোপন সংবাদের ভিত্তিতে মতিহার থানার এসআই আমিনুল ইসলাম তার সঙ্গীয় ফোর্স নিয়ে আজ সন্ধ্যায় সাজাপ্রাপ্ত আসামী ফকিরকে মহানগরীর অক্টোর মোড় থেকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। তার বিরুদ্ধে গ্রেফতার পরবর্তী আইনগত ব্যবস্থ নেয়া হচ্ছে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

আরবিসি /১০ জানুয়ারি / রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category