• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক কোর্ট হড়গ্রাম কাঁচা বাজারে অতিরিক্ত চাঁদা আদায়ের অভিযোগ রাষ্ট্রীয় পুরস্কারপ্রাপ্ত জাতীয় হকি তারকা মিন্টু ও শামীমের মৃত্যুবার্ষিকী পালিত রামেক হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে গৃহবধুর মৃত্যু   ঢাকা বোট ক্লাবের নব-নির্বাচিত সদস্য খন্দকার হাসান কবিরকে রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের শুভেচ্ছা তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি

বিএনপি পাকিস্তান মার্কা দেশ চায়: স্বরাষ্ট্রমন্ত্রী

Reporter Name / ৮০ Time View
Update : শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২

আরবিসি ডেস্ক: বিএনপি পাকিস্তান মার্কা নির্বাচন চায় বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। শুক্রবার বিকেলে রাজধানীর ফার্মগেটে ঢাকা-১২ আসনের আয়োজনে ‘সন্ত্রাসী-সংগঠন বিএনপি জামায়াতের দেশ বিরোধী নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে’ তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দেশের উন্নয়ন তাদের (বিএনপির) ভালো লাগে না। তারা আবারও ঠেলাগাড়ির যুগে ফিরে যেতে চান। বিএনপি পাকিস্তান মার্কা দেশ চায়। বিক্ষোভ সমাবেশে আসাদুজ্জামান খান কামাল বলেন, রাজাকার আলবদর সব আজ একত্র হয়েছে, তারা বঙ্গবন্ধু কন্যাকে টেনে-হিঁচড়ে ক্ষমতা থেকে নামিয়ে দিতে চায়। কারণ এভাবেই তারা ক্ষমতায় এসে অভ্যস্ত। হত্যা এবং কু-এর রাজনীতিতে তাদের অভ্যাস, সেটা তারা পরিবর্তন করতে পারে নাই।

তিনি আরও বলেন, আমাদের নেত্রী যখন ক্ষমতায় এসেছিলেন তখন দেশের মাথাপিছু আয় ছিল ৫৬০ ডলার, এখন সেটা প্রায় তিন হাজার ডলার। তিনি যানজট নিরসনে মেট্রোরেল করবেন বলেছিলেন, সেটা তিনি করেছেন। তিনি দেশকে আলোকিত করবেন বলেছিলেন, তিনি দেশকে আলোকিত করে দেখিয়ে দিয়েছেন। দেশের বিদ্যুৎ সাফল্য নিয়ে তিনি বলেন, আওয়ামী লীগ যখন ক্ষমতায় এসেছিল বিদ্যুৎ উৎপাদন হতো আড়াই হাজার মেগাওয়াট। এখন সেটা ২৫ হাজার মেগাওয়াট।

দেশের উন্নয়ন বিএনপির ভালো লাগে না মন্তব্য করে স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, দেশ এগিয়ে যাচ্ছে, এটাই বিএনপির মাথা ব্যথা। তারা ঠেলা গাড়িতে ফিরতে চান। তাই প্রতিনিয়তই অগ্নিসন্ত্রাস করেন। দেশ মেরামত করতে চান। তাদের বলে দিতে চাই, তারা যদি দেশে সন্ত্রাস কায়েম করতে চান, বাংলাদেশ আওয়ামী লীগ বসে থাকবে না।

বিক্ষোভ সমাবেশে আরও বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক সেলিম মাহমুদ।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা-১২ আসনের নির্বাচনী এলাকা শেরে বাংলা নগর, তেজগাঁও শিল্পাঞ্চল, হাতিরঝিল থানা আওয়ামী লীগ, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমীকলীগ, কৃষকলীগ, মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা লীগের নেতাকর্মীরা।

আরবিসি/৩০ ডিসেম্বর/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category