• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক কোর্ট হড়গ্রাম কাঁচা বাজারে অতিরিক্ত চাঁদা আদায়ের অভিযোগ রাষ্ট্রীয় পুরস্কারপ্রাপ্ত জাতীয় হকি তারকা মিন্টু ও শামীমের মৃত্যুবার্ষিকী পালিত রামেক হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে গৃহবধুর মৃত্যু   ঢাকা বোট ক্লাবের নব-নির্বাচিত সদস্য খন্দকার হাসান কবিরকে রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের শুভেচ্ছা তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি

সুখবর পেলেন শাকিব-বুবলী

Reporter Name / ১২৪ Time View
Update : সোমবার, ২৬ ডিসেম্বর, ২০২২

আরবিসি ডেস্ক : তপু খানের পরিচালনায় প্রথম ছবি ‘লিডার আমিই বাংলাদেশ’। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন শাকিব-বুবলী। সম্প্রতি ছবিটি সেন্সর ছাড়পত্র পেয়েছে।

খবরটি নিশ্চিত করেছেন সেন্সর বোর্ড সদস্য ও পরিচালক সমিতির সাবেক সভাপতি মুশফিকুর রহমান গুলজার।
তিনি জানান, অ্যাকশন, রোমান্স ও সামাজিক সচেতনতার ছবি ‘লিডার আমিই বাংলাদেশে’ বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেয়েছে। ছবিটি দেখে সেন্সর সদস্যদেরও বেশ উপভোগ্য মনে হয়েছে। গল্পে সমাজ ও দেশের জন্য ইতিবাচক বার্তা আছে। হয়তো দর্শকদের কাছেও ভালো লাগবে।

নির্মাতা তপু খান বলেন, ‘লিডার দেখে সেন্সর সদস্যরা ফোন করে প্রশংসা করেছেন। প্রথম ছবির আনকাট সেন্সর ও প্রশংসা পাওয়া সৌভাগ্যের। পরিচালক তপু জানান, যেহেতু সেন্সর পেয়েছে লিডার, শিগগিরই মুক্তির বিষয়টি জানাবে প্রযোজনা সংস্থা বেঙ্গল মাল্টিমিডিয়া। তারাই সব কিছু দেখাশোনা করছে।

উল্লেখ্য, এই ছবিতে শাকিব-বুবলীর সঙ্গে বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম, সুব্রত, সমু চৌধুরী, মাসুম বাশার, মিলি বাশার, প্রীতি, রিমু রেজা খন্দকার, সীমান্ত প্রমুখ।

আরবিসি/২৬ ডিসেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category