• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
রাজশাহীতে পদ্মা ও বড়ালসহ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবি আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক কোর্ট হড়গ্রাম কাঁচা বাজারে অতিরিক্ত চাঁদা আদায়ের অভিযোগ রাষ্ট্রীয় পুরস্কারপ্রাপ্ত জাতীয় হকি তারকা মিন্টু ও শামীমের মৃত্যুবার্ষিকী পালিত রামেক হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে গৃহবধুর মৃত্যু   ঢাকা বোট ক্লাবের নব-নির্বাচিত সদস্য খন্দকার হাসান কবিরকে রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের শুভেচ্ছা তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ

রাজশাহীতে পুলিশি অভিযানে ৫১ জন আটক

Reporter Name / ১১০ Time View
Update : বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগর ও জেলায় পুলিশি অভিযানে গত ২৪ ঘণ্টায় বিভিন্ন অপরাধে ৫১ জনকে আটক করা হয়েছে। এরমধ্যে জেলা পুলিশ ২৬ জন ও নগর পুলিশ ২৫ জনকে আটক করে। অভিযানে মাদকদ্রব্যও উদ্ধার করা হয়েছে। বুধবার সকালে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) রফিকুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

রফিকুল আলম জানান, গেল ২৪ ঘণ্টায় পুলিশি অভিযানে নগরীতে মোট ২৫ জনকে আটক করা হয়েছে। রাজশাহী মহানগরীর বিভিন্ন থানা ও গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ নিজস্ব এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে। আর এটি তাদের নিয়মিত অভিযানের অংশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে।

তিনি বলেন, এরমধ্যে মহানগরীর বোয়ালিয়া মডেল থানা পুলিশ ৩ জন, রাজপাড়া থানা ৫ জন, চন্দ্রিমা থানা ১ জন, মতিহার থানা ১ জন, কাটাখালি থানা ৩ জন, বেলপুকুর থানা ১ জন, শাহ মখদুম থানা ২ জন, পবা থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ২ জন, দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ৫ জনকে আটক করে। যার মধ্যে, ৮ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ১৫ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২ জনকে আটক করা হয়েছে।

এদিকে জেলা পুলিশ সূত্র জানায়, গত ২৪ ঘন্টায় জেলার বিভিন্ন থানা পুলিশের অভিযানে ২৬ জনকে আটক করা হয়েছে। এরমধ্যে গোদাগাড়ীতে ৫ জন, তানোরে ৪ জন, মোহনপুরে ৪ জন, বাগমারায় ২ জন, দুর্গাপুরে ১ জন, পুঠিয়ায় ৫ জন, চারঘাটে ৩ জন, ও বাঘা থানায় ২ জনকে আটক করে। যার মধ্যে ১৫ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ৮ জনকে মাদকদ্রব্যসহ ও ৩ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে।

আরবিসি/০৭ ডিসেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category