• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৭ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার মোহনপুরে মতিহার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ রাজশাহীতে পদ্মা ও বড়ালসহ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবি আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক

সেন্সর পেল অধরার সিনেমা

Reporter Name / ১০০ Time View
Update : সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২

আরবিসি ডেস্ক : সীমান্তবর্তী এলাকার মানুষের জীবনযাপন নিয়ে ‘বর্ডার’ নামে চলচ্চিত্র নির্মাণ করেছেন সৈকত নাসির। সিনেমাটি মুক্তির জন্য সেন্সর বোর্ডে জমা দেওয়া হয়। কিন্তু সে সময় সিনেমাটির নাম ও বেশ কিছু দৃশ্য নিয়ে আপত্তি জানান বোর্ড সদস্যরা।
‘বর্ডার’ পরিবর্তন করে এরপর সিনেমাটির নাম রাখা হয় ‘সুলতানপুর’। সেন্সর বোর্ডের আপত্তি অনুযায়ী নাম পরিবর্তন ও দৃশ্য সংশোধন করে ফের জমা দেওয়া হলে এবার আনকাট ছাড়পত্র পেয়েছে সিনেমাটি। এর অন্যতম চরিত্রে অভিনয় করেছেন অধরা খান।

নির্মাতা সৈকত নাসির জানান, ‘বর্ডার’-এর পরিবর্তিত নাম ‘সুলতানপুর’। এই নামেই সিনেমাটি আনকাট ছাড়পত্র পেয়েছে। এমনকি সেন্সর বোর্ডের সদস্যরা ফোন করে প্রশংসা করেছেন। তিনি আরও জানান, আগামী জানুয়ারি মাসে সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে। নায়িকা অধরা খান বলেন, ‘অবশেষে সিনেমাটা মুক্তি পাচ্ছে। খুবই ভালো লাগছে। এতদিন সিনেমাটি নিয়ে যে উদ্দীপনা ছিল তা আরও বেড়ে গেল। এই গল্পটা সবার ভালো লাগবে। কাজটি নিয়ে আমি অনেক আশাবাদী।’
উল্লেখ্য, ‘সুলতানপুর’ সিনেমার কাহিনি লিখেছেন আসাদ জামান। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন আশীষ খন্দকার। আরও আছেন সাঞ্জু জন, রাশেদ মামুন অপু, মৌমিতা মৌ, শাহিন মৃধা।

আরবিসি/০৫ ডিসেম্বর/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category