• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার মোহনপুরে মতিহার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ রাজশাহীতে পদ্মা ও বড়ালসহ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবি আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক

বাংলাদেশি নির্মাতার ছবিতে সুস্মিতা

Reporter Name / ৯৫ Time View
Update : শুক্রবার, ২ ডিসেম্বর, ২০২২

আরবিসি ডেস্ক : বাংলাদেশের জনপ্রিয় নির্মাতা সঞ্জয় সমাদ্দার। নিজের কাজ দিয়ে প্রশংসিত হয়েছেন দুই বাংলায়। এবার তিনি টালিউড সুপারস্টার জিতকে নিয়ে কাজ করবেন। সিনেমার নাম ‘মানুষ’। শুক্রবার (২ ডিসেম্বর) কেক কেটে আনুষ্ঠানিকভাবে সিনেমাটির যাত্রা শুরু হয় কলকাতায়। যাত্রার সূচনালগ্নেই দুই নায়িকার এক নায়িকাকে সামনে নিয়ে আসেন জিৎ। তিনি সুস্মিতা চ্যাটার্জি।

এই অভিনেত্রী টালিউডের প্রসেনজিৎ থেকে দেব, সোহম হয়ে জিতের মতো তাবড় অভিনেতাদের প্রায় সকলের সঙ্গেই অভিনয় করেছেন তিনি। ওই আয়োজনে জিৎ সুস্মিতা ও পরিচালক সঞ্জয় সমদ্দার উপস্থিত ছিলেন। আরও উপস্থিত ছিলেন ‘মানুষ’-এর সঙ্গে যারা সম্পৃক্ত থাকবেন তাদের অনেকেই।

শুক্রবার কলকাতা থেকে হোয়াটসঅ্যাপে সঞ্জয় বলেন, ‘ছবিটিতে দুইজন নায়িকা থাকছেন। একজন কলকাতার বেশ পরিচিত মুখ সুস্মিতা চ্যাটার্জি। অন্যজনের নাম শিগগির প্রকাশ করা হবে।’ পরিস্থিতির কারণে মানুষের বদলে যাওয়ার গল্প নিয়ে ‘মানুষ’। এর প্রধান ভূমিকায় জিতই অভিনয় করবেন। জিৎ ছাড়াও গোপাল মান্দানি এবং অমিত জুমরানি ছবিটি প্রযোজনা করবেন।

আরবিসি/০২ ডিসেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category