• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০১:২০ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার মোহনপুরে মতিহার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ রাজশাহীতে পদ্মা ও বড়ালসহ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবি আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক

নওগাঁয় ট্রাকের ধাক্কায় বাবা-মেয়ে নিহত, আহত মা-মেয়ে

Reporter Name / ৭৪ Time View
Update : শনিবার, ১৯ নভেম্বর, ২০২২

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর পত্নীতলায় এক সঙ্গে না ফেরার দেশে চলে গেলেন বাবা ও মেয়ে। উপজেলার শহীদ সিদ্দিক প্রতাপ সেতুর ওপর মোটরসাইকেল দুর্ঘটনায় তারা নিহত হন। নিহতরা হলেন- মহাদেবপুর উপজেলার উত্তরগ্রাম গ্রামের আব্দুল হামিদের ছেলে আবু সাইন সরকার ও তার মেয়ে জান্নাতুল ফেরদৌস। এ ঘটনায় আবু সাইন সরকারের স্ত্রী শান্তনা আক্তার ও ছোট মেয়ে লামিয়া জান্নাত আহত হয়েছে। শান্তনা আক্তারের দুই পা ভেঙ্গে যাওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শুক্রবার রাতে মেয়ে জান্নাতুল ফেরদৌস ও শনিবার বেলা ১১টার দিকে বাবা চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

পত্নীতলা থানার ওসি সেলিম রেজা জানায়, নিহত ও আহতরা একই পরিবারের সদস্য। তারা মোটরসাইকেলযোগে মহাদেবপুর হতে পত্নীতলা উপজেলার আমন্ত গ্রামে যাচ্ছিলেন। নজিপুরে শহীদ সিদ্দিক প্রতাপ সেতু অতিক্রম করার সময় সাপাহারমুখী একটি ট্রাক ওভারটেকিংয়ের সময় তাদের বহনকারী মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে তারা সেতুর ওপর পড়ে যান। পরে তারা ট্রাকের চাকায় পিষ্ট হয়ে আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে পত্নীতলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার সময় শিশু জান্নাতুল ফেরদৌস মারা যান। আবু সাইনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় তার মৃত্যু হয়। শান্তনা আক্তারকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আরবিসি/১৯ নভেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category