• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার মোহনপুরে মতিহার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ রাজশাহীতে পদ্মা ও বড়ালসহ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবি আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক

জাতীয় তরুণ সংঘ একাডেমীতে দেয়ালচিত্রের উদ্বোধন

Reporter Name / ৭০ Time View
Update : বুধবার, ১৬ নভেম্বর, ২০২২

স্টফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর জাতীয় তরুণ সংঘ একাডেমী বিদ্যালয়ের বাউন্ডারি ওয়াল এবং স্কুল প্রাঙ্গণে সুউচ্চ দেয়ালে মনোরম প্রাকৃতিক দৃশ্যের উদ্বোধন করা হয়েছে।

বুধবার দুপুরে এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফলক উন্মোচন করে দেয়ালচিত্রের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। উদ্বোধনের পর দোয়া ও মোনাজাত করা হয়। এরপর দেয়ালচিত্র পরিদর্শন করেন রাসিক মেয়র।
অনুষ্ঠানের শুরুতে রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন জাতীয় তরুণ সংঘ একাডেমী বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ।

উদ্বোধনকালে রাজশাহী সিটি কর্পোরেশনের ২৩নং ওয়ার্ড কাউন্সিলর মাহাতাব হোসেন চৌধুরী, জাতীয় তরুণ সংঘ একাডেমীর প্রধান শিক্ষক মোঃ মির্জাউল হক, বিদ্যালয়ের অন্যান্য শিক্ষকসহ এলাকার গণমান্য ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন।

আরবিসি/১৬ নভেম্বর/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category