• বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
উপদেষ্টাদের আয় ও সম্পদ হিসাব জমা দিতে হবে, মন্ত্রিপরিষদের নীতিমালা জারি পলিথিনের শপিং ব্যাগ উৎপাদনের বিরুদ্ধে ১ নভেম্বর থেকে অভিযান শুরু শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে বুধবার নাটোরে পাওনা ২০০ টাকা চাওয়ায় দোকানদারকে কুপিয়ে হত্যা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ রাজশাহীতে এক দফা দাবিতে নার্সদের কর্মবিরতি দায়িত্ব নেওয়ার পর আপনারা সুর পাল্টে কথা বলছেন: অন্তর্বর্তী সরকারকে ডা. জাহিদ রডে ঝুলছিল আওয়ামী লীগ নেতার মরদেহ, স্ত্রীর দাবি ‘হত্যা’ জানাজা থেকে ফেরার পথে যুবককে গলা কেটে হত্যা মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত

রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের সভাপতি তোফায়েল, সম্পাদক জাহিদ

Reporter Name / ১০২ Time View
Update : বুধবার, ১৬ নভেম্বর, ২০২২

 

স্টাফ রিপোর্টার : কর্মরত তরুণ সাংবাদিকদের নিয়ে রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের মূল কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে বরেন্দ্র টেলিভিশনের প্রতিবেদক মীর তোফায়েল হোসেন এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বাংলার জনপদের জাহিদ হাসান সাব্বির।

বুধবার (১৬ নভেম্বর) রাজশাহী জিরো পয়েন্টে চিলিস রেস্টুরেন্টে এই মতবিনিময় সভায় এ কমিটি গঠন করা হয়।

সভায় সভাপতিত্ব করেন সংগঠনের আহবায়ক মীর তোফায়েল হোসেন এবং সঞ্চালনা করেন জাহিদ হাসান সাব্বির। মুক্ত আলোচনা ও সকলের মতামতের ভিত্তিতে ১১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি বিলুপ্ত করেন সভার সভাপতি।

পরবর্তীতে সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষে হুমায়ুন কবীর (পল্লী বার্তা প্রতিনিধি) কে প্রধান করে ৬ সদস্য বিশিষ্ট একটি নির্বাচন পরিচালনা কমিটি গঠন করে শতাধিক অনলাইন সাংবাদিকদের প্রস্তাব ও সমর্থনের ভিত্তিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মীর তোফায়েল হোসেন (বরেন্দ্র টিভি) কে সভাপতি এবং জাহিদ হাসান সাব্বির ( বাংলার জনপদ) কে সাধারন সম্পাদক পদে নির্বাচিত করেন।

গঠনতন্ত্রের নিয়মানুযায়ী আগামী এক মাসের মধ্যে পূর্নাঙ্গ কমিটি গঠন করার জন্য নির্দেশনা প্রদান করা হয়।

রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরাম সুসংগঠিত রাখতে সকল সদস্যদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে আহবান জানান সংগঠনের নবনির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদক।

অনলাইন সাংবাদিকদের নিয়ে সংগঠন রাজশাহীতে এক আলোড়ন সৃষ্টি করছে। প্রথম সারির সংবাদকর্মী হিসেবে অনলাইন সাংবাদিকদের ভূমিকা সবসময়ই প্রশংসনীয়।

আরবিসি/১৬ নভেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category