• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
বিশ্বের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে রাজশাহীর তামান্নার ভ্রমন রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার মোহনপুরে মতিহার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ রাজশাহীতে পদ্মা ও বড়ালসহ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবি আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি

রাজশাহীতে অগ্নিনির্বাপন ও যান্ত্রিক মহড়া অনুষ্ঠিত

Reporter Name / ৮৭ Time View
Update : বুধবার, ১৬ নভেম্বর, ২০২২

স্টাফ রিপোর্টার: নগরীতে অগ্নিনির্বাপন ও উদ্ধার বিষয়ক মহড়া ও যান্ত্রিক র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। ফায়ার সপ্তাহ উপলক্ষে গতকাল বুধবার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের উদ্যোগে হাজি মোহাম্মদ মুহসিন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এ মহড়া অনুষ্ঠিত হয়।

মহড়ায় উপস্থিত ছিলেন হাজি মোহাম্মদ মহসিন স্কুলের প্রধান শিক্ষক মো: মোস্তাক হাবিব, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী বিভাগের উপ-পরিচালক ওহিদুল ইসলাম। আরো উপস্থিত ছিলেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের সহকারী পরিচালক রফিকুল ইসলামসহ ফায়ার সার্ভিসের কর্মকর্তা, কর্মচারী, স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ। মহড়া পরিচালনা করেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের সিনিয়র স্টেশন অফিসার আব্দুর রউফ। অনুষ্ঠান সঞ্চালনা করেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের স্টাফ অফিসার রাশেদুর রহমান।

মহড়া শেষে যান্ত্রিক র‌্যালি অনুষ্ঠিত। যান্ত্রিক র‌্যালিটি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তর থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে ফায়ার সার্ভিস এ এসে শেষ হয়।

আরবিসি/১৬ নভেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category