• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
বিশ্বের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে রাজশাহীর তামান্নার ভ্রমন রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার মোহনপুরে মতিহার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ রাজশাহীতে পদ্মা ও বড়ালসহ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবি আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি

মোহনপুরে স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় দুই যুবকের কারাদণ্ড

Reporter Name / ৯৬ Time View
Update : বুধবার, ১৬ নভেম্বর, ২০২২

স্টাফ রিপোর্টার : রাজশাহীর মোহনপুরে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে উত্ত্যক্ত করায় দুই যুবকের এক বছর করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার দিবাগত রাতে মোহনপুর উপজেলার সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রিয়াংকা দাস এ সাজা দেন। একইদিন বিকেলে ওই ছাত্রীকে উত্ত্যেক্তে অভিযোগে উপজেলার কেশরহাট পৌর এলাকা থেকে দুই যুবককে গ্রেফতার করা হয়।

গ্রেফতার দুই যাবকের একজন কেশরহাট পৌরসভার হরিদাগাছি গ্রামের উত্তর পাড়ার আনছার আলীর ছেলে রাশিদুল ইসলাম (২৬), সরমইল সোনার পাড়ার ফরহাদ হোসেনের ছেলে রাশিদুল ইসলাম (২৪)।

নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রিয়াংকা দাস বলেন, পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে কুরুচিপূর্ণ কথা বলায় এলাকাবাসী দুইজনকে আটকিয়ে রেখে মোহনপুর থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে। রাতে আটক দুই যুবককে ভ্রাম্যমাণ আদালতে হাজির করে এক বছর করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

এ ব্যাপারে মোহনপুর থানার ওসি বলেন, সাজাপ্রাপ্ত দুইজনকে বুধবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আরবিসি/১৬ নভেম্বর/ রোজি

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category