• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
১৮ মাসের মধ্যে নির্বাচন করতে সরকারকে সহায়তা করবো: সেনাপ্রধান রাজশাহীতে এআইআইবিকে বাস্তব জলবায়ু পরিবর্তন অভিযোজনের জন্য বিনিয়োগের দাবিতে সমাবেশ রাজশাহীতে শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে আরএমপি’র মতবিনিময় সভা রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র জনতার উপর গুলি বর্ষণকারী রবি গ্রেপ্তার রাজশাহীতে অ্যান্টিবায়োটিকের ড্রাগ ও প্রসাধনী আইন বিষয়ে ঔষধ ব্যবসায়িদের মতবিনিময় বিশ্বের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে রাজশাহীর তামান্নার ভ্রমন রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার

ঢাকায় রাসিক মেয়র লিটনকে সম্মাননা স্মারক প্রদান

Reporter Name / ৯৭ Time View
Update : বুধবার, ৯ নভেম্বর, ২০২২

স্টাফ রিপোর্টার : পাবনা ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের উদ্যোগে বুধবার সন্ধ্যায় ঢাকা ক্লাবে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। অনুষ্ঠানে রাসিক মেয়রকে পাবনা ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

মতবিনিময় সভায় উপস্থিত থেকে বক্তব্য দেন পাবনা ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের সভাপতি আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য ও প্রচার ও প্রকাশনা উপ-কমিটির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সাহাবুদ্দিন চুপপু, সাধারণ সম্পাদক সাবেক রেল সচিব মোঃ সেলিম রেজা, পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম পাকন, সাবেক হিসাব মহানিয়ন্ত্রক জহুরুল ইসলাম, বৃহত্তর পাবনা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রউফ বগামিয়ার ছেলে মোস্তাক আহমেদ সুইট। অনুষ্ঠান পরিচালনা করেন ডিআইজি মোঃ মোজাম্মেল হক।

আরবিসি/০৯ নভেম্বর/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category