• মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৯:৪২ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
উপদেষ্টাদের আয় ও সম্পদ হিসাব জমা দিতে হবে, মন্ত্রিপরিষদের নীতিমালা জারি পলিথিনের শপিং ব্যাগ উৎপাদনের বিরুদ্ধে ১ নভেম্বর থেকে অভিযান শুরু শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে বুধবার নাটোরে পাওনা ২০০ টাকা চাওয়ায় দোকানদারকে কুপিয়ে হত্যা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ রাজশাহীতে এক দফা দাবিতে নার্সদের কর্মবিরতি দায়িত্ব নেওয়ার পর আপনারা সুর পাল্টে কথা বলছেন: অন্তর্বর্তী সরকারকে ডা. জাহিদ রডে ঝুলছিল আওয়ামী লীগ নেতার মরদেহ, স্ত্রীর দাবি ‘হত্যা’ জানাজা থেকে ফেরার পথে যুবককে গলা কেটে হত্যা মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত

রাজশাহীতে স্বদেশবাণীর প্রতিষ্ঠাবার্ষিকী পালন

Reporter Name / ১৮২ Time View
Update : শনিবার, ৫ নভেম্বর, ২০২২

স্টাফ রিপোর্টার : রাজশাহী থেকে প্রকাশিত জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল স্বদেশবাণী ডট কম এর ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। শুক্রবার বিকেলে নগরীর এক অভিজাত রেস্টুরেন্টে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন, স্বদেশ বাণী ডট কমের প্রকাশক ও সম্পাদক কামরুজ্জামান বাদশা।

এ সময় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, রাজশাহী কলেজের অধ্যক্ষ আব্দুল খালেক, অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখায়ের আলম প্রমুখ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের আহ্বায়ক তোফায়েল হোসেন, সদস্য সচিব জাহিদ হাসান সাব্বির, যুগ্ম সদস্য সচিব ইমরান আলী আদর, সদস্য সৌমেন মোন্ডল, সদস্য জয় খ্রিষ্টফার বিশ্বাস, সদস্য মৃদুল ইসলাম, সদস্য রুমানা ইসলাম, রাজশাহী উইমেন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের সদস্য সচিব সামিয়া খন্দকার, সদস্য মাসুমা ইসলাম, রোজিনা সুলতানা রোজি, শিখা খাতুন, মিষ্টি, বিথি প্রমুখ।

আরবিসি/০৫ নভেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category