• বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
১৮ মাসের মধ্যে নির্বাচন করতে সরকারকে সহায়তা করবো: সেনাপ্রধান রাজশাহীতে এআইআইবিকে বাস্তব জলবায়ু পরিবর্তন অভিযোজনের জন্য বিনিয়োগের দাবিতে সমাবেশ রাজশাহীতে শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে আরএমপি’র মতবিনিময় সভা রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র জনতার উপর গুলি বর্ষণকারী রবি গ্রেপ্তার রাজশাহীতে অ্যান্টিবায়োটিকের ড্রাগ ও প্রসাধনী আইন বিষয়ে ঔষধ ব্যবসায়িদের মতবিনিময় বিশ্বের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে রাজশাহীর তামান্নার ভ্রমন রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার

রাজশাহীর পদ্মা থেকে ভাসমান যুবকের লাশ উদ্ধার

Reporter Name / ৯২ Time View
Update : শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২

স্টাফ রিপোর্টার : রাজশাহীর পদ্মা নদী থেকে অজ্ঞাতপরিচয় এক যুবকের মরদেহ উদ্ধার করেছে নৌ-পুলিশ। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তার মরদেহ পদ্মার পানিতে ভাসতে দেখেন স্থানীয়রা। রাজশাহী নৌ পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুল হক জানান, সন্ধ্যায় মহানগরীর পঠানপাড়া মুক্তমঞ্চ এলাকার ঘাট থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়। স্থানীয়রা তার নাম-পরিচয় শনাক্ত করতে পারেনি।

অজ্ঞাতপরিচয় ওই যুবকের আনুমানিক বয়স ২৮ থেকে ২৯ বছরের মধ্যে হবে। সন্ধ্যায় পদ্মা নদীর ওই পয়েন্টে তার মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা নৌ-পুলিশকে খবর দেয়। পরে সেখানে গিয়ে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়।

প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, আজই তার মৃত্যু হয়েছে। আর মরদেহের পেটে প্রচুর পানি রয়েছে। তাই তিনি কোনো কারণে ডুবে মারা যেয়ে থাকতে পারেন। এছাড়া মরদেহ অন্য কোথাও থেকে এখানে ভেসেও আসতে পারে। সিআইডির একটি টিম বিভিন্ন আলামত সংগ্রহ করেছে।

ওসি আরও বলেন, সিআইডি তার ফিঙ্গার প্রিন্ট পেয়েছে। তাই দ্রুতই তার পরিচয় শনাক্ত করা যাবে বলে আশা করা হচ্ছে। সুরতহাল শেষে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আপাততঃ এ ঘটনায় মহানগরীর বোয়ালিয়া থানায় অপমৃত্যুর (ইউডি) মামলা হবে। পরে ময়নাতদন্তে অন্য কিছু পাওয়া গেলে সে অনুযায়ী আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান- এই নৌ পুলিশ কর্মকর্তা।

আরবিসি/০৪ নভেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category