• বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
১৮ মাসের মধ্যে নির্বাচন করতে সরকারকে সহায়তা করবো: সেনাপ্রধান রাজশাহীতে এআইআইবিকে বাস্তব জলবায়ু পরিবর্তন অভিযোজনের জন্য বিনিয়োগের দাবিতে সমাবেশ রাজশাহীতে শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে আরএমপি’র মতবিনিময় সভা রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র জনতার উপর গুলি বর্ষণকারী রবি গ্রেপ্তার রাজশাহীতে অ্যান্টিবায়োটিকের ড্রাগ ও প্রসাধনী আইন বিষয়ে ঔষধ ব্যবসায়িদের মতবিনিময় বিশ্বের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে রাজশাহীর তামান্নার ভ্রমন রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার

বাগমারায় কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি

Reporter Name / ১১২ Time View
Update : শনিবার, ২৯ অক্টোবর, ২০২২

স্টাফ রিপোর্টার : ‘কমিউনিটি পুলিশিংয়ের মূল মন্ত্র, শান্তি শৃঙ্খলা সর্বত্র’ এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে বাগমারায় কমিউনিটি পুলিশিং ডে ২০২২ উপলক্ষ্যে র‌্যালী, পথসভা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে দিবসটি উপলক্ষ্যে ভবানীগঞ্জ নিউ মার্কেটের সামনে থেকে একটি বর্নাঢ্য র‌্যালী বের করা হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

বিশেষ অতিথি ছিলেন, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক নূরুল ইসলাম। র‌্যালিটি ভবানীগঞ্জ বাজারে প্রদক্ষিণ করে ভবানীগঞ্জ নিউমার্কেট চত্তরে এক পথসভায় মিলিত হয়।

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলামের সভাপতিত্বে পথসভায় বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী আবু তালেব প্রাং। পরে বিকেলে মোহনগঞ্জ হাইস্কুল মাঠে কমিউনিটি পুলিশিং ডে-২০২২ উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, রাজশাহী সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অলক কুমার বিশ্বাস। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাগমারা থানার সেকেন্ড অফিসার এসআই রায়হান, ওসি তদন্ত তৌহিদুর রহমান, উপ পুলিশ পরিদর্শক (এসআই) রফিক, এসআই জামান, এসআই একলাছ সহ বিভিন্ন ইউনিয়নের গ্রামপুলিশ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।

আরবিসি/২৯ অক্টোবর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category