• বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
১৮ মাসের মধ্যে নির্বাচন করতে সরকারকে সহায়তা করবো: সেনাপ্রধান রাজশাহীতে এআইআইবিকে বাস্তব জলবায়ু পরিবর্তন অভিযোজনের জন্য বিনিয়োগের দাবিতে সমাবেশ রাজশাহীতে শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে আরএমপি’র মতবিনিময় সভা রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র জনতার উপর গুলি বর্ষণকারী রবি গ্রেপ্তার রাজশাহীতে অ্যান্টিবায়োটিকের ড্রাগ ও প্রসাধনী আইন বিষয়ে ঔষধ ব্যবসায়িদের মতবিনিময় বিশ্বের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে রাজশাহীর তামান্নার ভ্রমন রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার

শেখ হাসিনা দেশে না ফিরলে এত উন্নয়ন হতো না : শাহরিয়ার

Reporter Name / ২১৬ Time View
Update : বুধবার, ১৯ অক্টোবর, ২০২২

স্টাফ রিপোর্টার : শেখ হাসিনা দেশে ফিরে না এলে দেশের এত উন্নয়ন হতো না বলে মন্তব্য করেছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহ্রিয়ার আলম, এমপি। বুধবার সন্ধ্যায় রাজশাহীর বাঘা উপজেলার রুস্তমপুর উচ্চ বিদ্যালয়ে নবনির্মিত চারতলা একাডেমিক ভবন উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় পররাষ্ট্র প্রতিমন্ত্রী এ মন্তব্য করেন।

শাহ্রিয়ার আলম বলেন, ৭৫’র ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-কে সপরিবারে হত্যার পর সকল বাঁধা পেরিয়ে ১৯৮১ সালে শেখ হাসিনা দেশে ফিরে না এলে বাংলাদেশের এত উন্নয়ন হতো না। আজ দেশের সব জায়গায় শেখ হাসিনার উন্নয়ন পৌঁছে গেছে।

প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ আজ এশিয়ার মধ্যে একটি উন্নত রাষ্ট্রে পরিণত হয়েছে তুলে ধরে তিনি বলেন, এখন রাস্তা-ঘাটের দিকে তাকালেই বুঝা যায় কতটা উন্নয়ন হয়েছে দেশের। কোথাও এখন কাঁচা বা টিনসেডের প্রাইমারি স্কুল দেখা যায় না। আগামী ৪ বছর পর দেশের কোথাও কোনো শিক্ষাপ্রতিষ্ঠান কাঁচা থাকবে না।

দেশকে এগিয়ে নিতে হলে শিক্ষার ভূমিকা অপরিসীম উল্লেখ করে প্রতিমন্ত্রী বলেন, সবাই এগিয়ে এলে আমাদের পক্ষে একটি সুন্দর সমাজব্যবস্থা গড়ে তোলা সম্ভব। এজন্য তিনি সবাইকে ভালো ভালো কাজ করার আহ্বান জানান।

যারা ভালো তারা সবসময় ভালো কাজ করে উল্লেখ তিনি বলেন, যারা ভালো কাজ করে জনগণ তাদের মনে রাখে, তাদের সঠিক মূল্যায়ন করে। যারা ভালো কাজে করবে না, মানুষ তাদের মূল্যায়ন করবে না। যারা অন্যায় কাজের সঙ্গে জড়িত প্রধানমন্ত্রী তাদের পছন্দ করেন না।

এসময় তিনি বৈশি^ক সংকট মোকাবিলার জন্য দেশের কোথাও কোনো জমি পতিত না রাখার পরামর্শ দেন।
অনুষ্ঠানে রুস্তমপুর উচ্চ বিদ্যালয়ের সভাপতি মো. মাহাতাব আলীর সভাপতিত্বে বাঘা উপজেলা নির্বাহী অফিসার শারমীন আক্তার বক্তৃতা করেন।

আরবিসি/১৯ অক্টোবর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category