• বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
রাজশাহীতে মষুলধারে বৃষ্টি: হাঁটুপানি শহরের অনেক রাস্তা ১৮ মাসের মধ্যে নির্বাচন করতে সরকারকে সহায়তা করবো: সেনাপ্রধান রাজশাহীতে এআইআইবিকে বাস্তব জলবায়ু পরিবর্তন অভিযোজনের জন্য বিনিয়োগের দাবিতে সমাবেশ রাজশাহীতে শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে আরএমপি’র মতবিনিময় সভা রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র জনতার উপর গুলি বর্ষণকারী রবি গ্রেপ্তার রাজশাহীতে অ্যান্টিবায়োটিকের ড্রাগ ও প্রসাধনী আইন বিষয়ে ঔষধ ব্যবসায়িদের মতবিনিময় বিশ্বের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে রাজশাহীর তামান্নার ভ্রমন রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা

আ’লীগে অনুপ্রবেশকারী রাজশাহীর মাসুদের কর্মকান্ডে উদ্বেগ

Reporter Name / ১৪৬ Time View
Update : রবিবার, ৯ অক্টোবর, ২০২২

স্টাফ রিপোর্টার : রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী আখতারুজ্জামান আখতারে প্রধান নির্বাচনী এজেন্ট আবু রায়হান মাসুদ আওয়ামী লীগের কেউ না। তিনি আওয়ামীলীগে প্রবেশ করলেও প্রাথমিক সদস্য পদ নেই তার।

বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী মহানগর কার্যনির্বাহীর সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। শনিবার সন্ধ্যায় রাজশাহী মহানগর আওয়ামীলীগ অফিসে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন নগর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল পরিচালনা করেন নগর সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

সভায় আবু রায়হান মাসুদের সাম্প্রতিক কর্মকাণ্ডে নিয়ে বক্তারা উদ্বেগ প্রকাশ করেন। নেতৃবৃন্দ বলেন. আবু রায়হান মাসুদ আওয়ামী লীগে যোগদান করলেও সে দলের কোন পদ বা প্রাথমিক সদস্য পদও নেই তার। তার সাম্প্রতিক কর্মকাণ্ডে এটিই প্রতিয়মান হয় যে আওয়ামী লীগ দীর্ঘদিন ক্ষমতায় থাকার ফলে দলে অনুপ্রবেশকারীর অংশগ্রহণ ঘটেছে আবু রায়হান মাসুদ তাদের অন্যতম।

তার প্রমাণ রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ তথা দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালের বিপক্ষে অবস্থান করছে। প্রকারন্তরে সে দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত অমান্য করে শৃঙ্খলা ভঙ্গ করেছে। সভায় সিদ্ধান্ত গ্রহন হয় যে, দলে সে একজন অনুপ্রেবেশকারী, আবু রায়হান মাসুদ আওয়ামী লীগের কেউ না কাজেই দলীয় পরিচয় ব্যবহার করে সে যদি কোন কার্যক্রম চালায় বাংলাদেশ আওয়ামী লীগ তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করবে।

আরবিসি /০৯ অক্টোবর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category