• বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২০ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
রাজশাহীতে পুকুরে ডুবে শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে মষুলধারে বৃষ্টি: হাঁটুপানি শহরের অনেক রাস্তা ১৮ মাসের মধ্যে নির্বাচন করতে সরকারকে সহায়তা করবো: সেনাপ্রধান রাজশাহীতে এআইআইবিকে বাস্তব জলবায়ু পরিবর্তন অভিযোজনের জন্য বিনিয়োগের দাবিতে সমাবেশ রাজশাহীতে শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে আরএমপি’র মতবিনিময় সভা রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র জনতার উপর গুলি বর্ষণকারী রবি গ্রেপ্তার রাজশাহীতে অ্যান্টিবায়োটিকের ড্রাগ ও প্রসাধনী আইন বিষয়ে ঔষধ ব্যবসায়িদের মতবিনিময় বিশ্বের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে রাজশাহীর তামান্নার ভ্রমন রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই

রাজশাহীর সেই কিশোরগ্যাং লিডার গ্রেফতার, অপহৃত ছাত্রী উদ্ধার

Reporter Name / ২৮৫ Time View
Update : শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২

স্টাফ রিপোর্টার : রাজশাহীর গোদাগাড়ীর শীর্ষ সন্ত্রাসী, কিশোর গ্যাংলিডার, মাদক ব্যবসায়ী ও স্কুলছাত্রী অপহরণকারী মেহেদী পলাশকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার লস্করহাটি গ্রামে অভিযান চালিয়ে তাকে ও অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করে।

সন্ত্রাসী মেহেদী পলাশ উপজেলার লস্করহাটি গ্রামের আনসার আলীর ছেলে।

শুক্রবার র‌্যাব জানায়, কিশোর গ্যাংলিডার মেহেদী পলাশ পাশের স্কুলছাত্রীকে প্রাইভেটে যাতায়াতকালে প্রেম নিবেদন ও কু-প্রস্তাব দিয়ে আসছিলো। সর্বশেষ ৪ অক্টোবার বিকেলে মহিশালবাড়ী পুরাতন জেনারেল হাসপাতালের সামনে থেকে প্রাইভেট পড়া শেষে বাড়ী ফেরার পথে মেহেদী পলাশসহ আরো অজ্ঞাত কয়েকজনের সহযোগিতায় স্কুল ছাত্রীকে অপহরণ করে সিএনজিতে করে তুলে নিয়ে যায়। তারা ওই ছাত্রীকে ইচ্ছার বিরুদ্ধে অজ্ঞাত স্থানে আটকে রেখেছিলো।

এর আগে ওই কিশোরগ্যাং নেতার বিরুদ্ধে এসএসসি পরীক্ষার্থী এক ছাত্রকে তুলে নিয়ে গিয়ে ইটভাঁটায় জ্বলন্ত সিগারেটের ছ্যাঁকা দিয়ে নির্যাতনের অভিযোগ ওঠে। অপহৃত স্কুলছাত্রী আগে অপহরণ ও নির্যাতনের শিকার ওই ছাত্রের চাচাতো বোন।
ওই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। পরে গোদাগাড়ী থানায় মামলা দায়ের হয়। এরই প্রেক্ষিতে গোদাগাড়ীর লস্করহাটি এলাকায় র‌্যাবের গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অপারেশন পরিচালনা করে সন্ত্রাসী মেহেদী পালাশকে গ্রেফতার করা হয়। একইসঙ্গে অপহৃত ছাত্রীকে উদ্ধার করে র‌্যাব। এই ঘটনায় গোদাগাড়ী থানায় মামলা দায়ের হয়েছে বলে জানিয়েছেন ওসি কামরুল ইসলাম।

আরবিসি/০৭ অক্টোবর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category