• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৩ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
বিয়ে করে আলোচনায় অদিতি-সিদ্ধার্থ হাসপাতাল থেকে বাসায় খালেদা জিয়া গণঅভ্যুত্থানে নিহত শহিদদের নিয়ে মামলার নামে ব্যবসা শুরু হয়েছে: সারজিস রূপপুর বিদ্যুৎ প্রকল্পের প্রথম ইউনিটে ডামি ফুয়েল লোডিং শুরু করোনার অতি-সংক্রামক নতুন ধরন শনাক্ত, ছড়িয়েছে ২৭ দেশে আগামী শুক্রবার থেকে সপ্তাহে সাতদিনই চলবে মেট্রোরেল সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা, যা বললেন জনপ্রশাসন সচিব ‘আওয়ামীলীগ এতিমের বাচ্চা হয়ে গেছে’ সংস্কার শেষে নির্বাচন দিয়ে ক্ষমতা হস্তান্তর করা হবে: রাজশাহীতে উপদেষ্টা আসিফ মাহমুদ যোগদানের আড়াই ঘন্টা পর পদত্যাগ করতে বাধ্য হলেন রাজশাহী কলেজের নবনিযুক্ত অধ্যক্ষ

কোনো ধরনের জঙ্গি হামলার আশঙ্কা নেই রাজশাহীর পূজামণ্ডপে : র‌্যাব-৫

Reporter Name / ২৮৪ Time View
Update : সোমবার, ৩ অক্টোবর, ২০২২

স্টাফ রিপোর্টার : শারদীয় দূর্গাপূজা উপলক্ষে রাজশাহীর পূজামণ্ডপে কোনো ধরনের জঙ্গি হামলার আশঙ্কা নেই। সাইবার পেট্রোলিংয়ে বা র‍্যাব-৫ এর গোয়েন্দা নজরদারিতে এই ধরনের কোন আশঙ্কা পাওয়া যায়নি। রাজশাহীর মণ্ডপে মণ্ডপে গোয়েন্দা নজরদারি ও সাইবার টিম সার্বক্ষণিক নজরদারি রেখেছে।

সোমবার বেলা ১২ টায় রাজশাহী মহানগরীর রানী বাজার টাইগার-২ পূর্জা মন্ডপ পরিদর্শনকালে র‌্যাব-৫ এর অধিনায়ক রিয়াজ শাহরিয়ার এসব কথা বলেন ।

এ সময় তিনি আরও বলেন, উৎসবকে কেন্দ্র করে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা রাখা হয়েছে। যে কোন প্রকার অনাকাঙ্ক্ষিত ঘটনা প্রতিহত করা হবে। শারদীয় উৎসবকে কেন্দ্র করে নিরাপত্তা তৈরীর পাশাপাশি স্বাস্থ্যবিধি মানার বিষয়টি নিশ্চিত করার লক্ষ্যে র‌্যাব দায়িত্বরত রয়েছে। সেই ধারাবাহিকতার অংশ হিসেবে রাজশাহীর মন্ডপ গুলো পরিদর্শন করা হচ্ছে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে অধিনায়ক বলেন, কিশোর গ্যাং এর তালিকা তৈরি করে তা নিয়ে আমরা কাজ করছি। অচিরেই আমরা তা নির্মূল করতে সক্ষম হবো। অপহরণ চক্রের বিষয়েও র‍্যাব সচেতন রয়েছে। রাজশাহী নগরী শান্তির শহর। এই শহরে সকল উৎসব, সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে সবাই পালন করেন বলেও উল্লেখ করেন তিনি।

এই সময় র‌্যাব-৫ এর উপ-অধিনায়ক মেজর হাসান মাহমুদ ও পূজা উৎযাপন কমিটির নেতারাসহ র‍্যাবের উদ্ধর্তন অফিসারবৃন্দরা উপস্থিত ছিলেন।

আরবিসি/০৩ অক্টোবর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category