• বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
রাজশাহীতে পুকুরে ডুবে শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে মষুলধারে বৃষ্টি: হাঁটুপানি শহরের অনেক রাস্তা ১৮ মাসের মধ্যে নির্বাচন করতে সরকারকে সহায়তা করবো: সেনাপ্রধান রাজশাহীতে এআইআইবিকে বাস্তব জলবায়ু পরিবর্তন অভিযোজনের জন্য বিনিয়োগের দাবিতে সমাবেশ রাজশাহীতে শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে আরএমপি’র মতবিনিময় সভা রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র জনতার উপর গুলি বর্ষণকারী রবি গ্রেপ্তার রাজশাহীতে অ্যান্টিবায়োটিকের ড্রাগ ও প্রসাধনী আইন বিষয়ে ঔষধ ব্যবসায়িদের মতবিনিময় বিশ্বের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে রাজশাহীর তামান্নার ভ্রমন রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই

তত্ত্বাবধায়ক সরকার ছাড়া নির্বাচন হবে না : ফখরুল

Reporter Name / ২২৫ Time View
Update : শনিবার, ১ অক্টোবর, ২০২২

আরবিসি ডেস্ক : তত্ত্বাবধায়ক সরকার ছাড়া নির্বাচন হতে দেওয়া হবে না বলে জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে গাজীপুরের কাপাসিয়ায় বিএনপির স্থায়ী কমিটি সদস্য প্রয়াত আ স ম হান্নান শাহর মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, তত্ত্বাবধায়ক সরকার ছাড়া আমরা নির্বাচনে যাব না। কারণ নির্বাচনের সময়ে যদি দলীয় সরকার থাকে তাহলে নির্বাচন কখনো সুষ্ঠু হবে না। নির্বাচন যদি হতে হয়, তাহলে তত্ত্বাবধায়ক সরকারের অধীনেই হতে হবে। অন্যথায় বাংলাদেশে নির্বাচন হবে না, নির্বাচন হতে দেওয়া হবে না।

তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হলে আওয়ামী লীগ ক্ষমতায় আসতে পারবে না বলে জানান বিএনপি মহাসচিব। তিনি বলেন, তাই তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনে তাদের ভয়।

মির্জা ফখরুল বলেন, সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সাহেব বলেছেন বিএনপি নাকি হাঁটু ভাঙা দল, তাই তারা লাঠি হাতে নিয়েছেন। বিএনপিকে লাঠি হাতে নিতে হয় না। বিএনপি জনগণের শক্তির ওপর ভর করে হাঁটে। আর আওয়ামী লীগের কোমর ভেঙে গেছে, তাই তারা পুলিশ নিয়ে চলে।

আরবিসি/০১ অক্টোবর/ রোজি

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category